ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুবের গায়ে হলুদ ছিল গতকাল ৬ ফেব্রুয়ারি সন্ধ্যায়। রাজধানীর ধানমন্ডির একটি কমিউনিটি সেন্টারে একেবারে ঘরোয়া আয়োজনে এই গায়ে হলুদের আয়োজন করা হয়েছিল। হলুদসন্ধ্যায় তারকাদের যেন মেলা বসেছিল।

তৌসিফ-মাহবুব-বিয়ে-গায়ে-হলুদ-জারা-আসমানী-মিউজিক-ভিডিও-rtvonline

তৌসিফ জানান, বিয়ের অনুষ্ঠান হবে আগামী শুক্রবার সন্ধ্যায় এবং বউভাত হবে সোমবার। মিরপুরের মেয়ে জান্নাতুল ফেরদৌস জারাকে বিয়ে করছেন তৌসিফ।

প্রায় তিন বছর আগে জারার সঙ্গে তৌসিফের পরিচয়। জারা বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি) এর বিবিএ-তে পড়ালেখা করছেন। পারিবারিকভাবে তৌসিফ-জারার বিয়ে হচ্ছে।

tausif

এদিকে বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে প্রকাশ হয়েছে বেঙ্গল মাল্টিমিডিয়ার স্বত্ত্বাধিকারী প্রতিষ্ঠান-আরটিভি প্রযোজিত নতুন গান ‘আসমানী’। গানটিতে গায়িকা লিজার সঙ্গে যুগলবন্দি হয়ে মডেল হয়েছেন তৌসিফ।

‘বিয়ের আগে ‘আসমানী’ গানটি আমার জন্য দারুণ উপহার’- বললেন তৌসিফ। সৈয়দ আশিক রহমানের মূল ভাবনা থেকে ‘আসমানী’ শিরোনামের এই গানটির কথা-সুর-সঙ্গীত পরিকল্পনা করেছেন শফিক তুহিন।

tausif1

গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি মডেল হয়েছেন সানিয়া সুলতানা লিজা। সঙ্গীতায়োজন করেছেন রাফি। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন সোহেল রানা বিদ্যুৎ। কোরিওগ্রাফি করেছেন আসাদ খান, চিত্রগ্রহণে বিদ্রোহী দীপন, সম্পাদনায় রায়হান রাফি।

সিলেটের বিভিন্ন মনোরম লোকেশনে গানটির দৃশ্য ধারণ করা হয়েছে। আরটিভি মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটি দেখা যাচ্ছে। এছাড়াও মিউজিক ভিডিওটি আরটিভিতে নিয়মিত প্রচার হচ্ছে।

tausiff

২০১০ সালে তৌসিফের অভিনয় শুরু। ২০১৩ সালের ভালোবাসা দিবসের নাটক ‘অল টাইম দৌড়ের উপর’-এ অভিনয় করে আলোচনায় উঠে আসেন তিনি।

এরপর ‘ল্যান্ড ফোনের দিনগুলোতে প্রেম,’ ‘রোড ট্র্যাপ’, ‘রুমডেট’, ‘রাব্বু ভাইয়ের বউ’, ‘নাইন অ্যান্ড আ হাফ’-এর মতো জনপ্রিয় নাটকে অভিনয় করেছেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here