বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য তারুণ্য নির্ভর দল গড়েছে শ্রীলঙ্কা। এই সংস্করণে কোনও ম্যাচ না খেলা আসিথা ফার্নান্ডো, শেহান মাধুশাঙ্কা ও আমিলা আপনসো ডাক পেয়েছেন ১৫ সদস্যের দলে।

নিয়মিত অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুসকে টি-টোয়েন্টি সিরিজেও পাচ্ছে না শ্রীলঙ্কা। তার জায়গায় দলকে নেতৃত্ব দেবেন দিনেশ চান্দিমাল। অলরাউন্ডার ম্যাথুস হ্যামস্ট্রিং চোটে ছিটকে যাওয়ায় চান্দিমাল দলকে নেতৃত্ব দিয়েছিলেন ত্রিদেশীয় সিরিজেও।

টি-টোয়েন্টি দলে ফিরেছেন অভিজ্ঞ লেগ স্পিনার জেফরি ভান্ডারসে ও পেস বোলিং অলরাউন্ডার দাসুন শানাকা। নিজের শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলার তিন বছর ডাক পেয়েছেন জিবন মেন্ডিস। বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে খেলার অভিজ্ঞতায় ঋদ্ধ ৩৫ বছর বয়সী এই লেগ স্পিনিং অলরাউন্ডার আছেন এই দলে।

আগামী ১৫ ফেব্রুয়ারি মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম টি- টোয়েন্টিতে বাংলাদেশের মুখোমুখি হবে শ্রীলঙ্কা। এরপর ১৮ ফেব্রুয়ারি সিলেটে অনুষ্ঠিত হবে শেষ টি-টোয়েন্টি  ম্যাচটি।

শ্রীলঙ্কার টি-টোয়েন্টি দল: দিনেশ চান্দিমাল (অধিনায়ক), উপুল থারাঙ্গা, দানুশকা গুনাথিলকা, কুসল পেরেরা, থিসারা পেরেরা, আসেলা গুনারত্নে, নিরোশান ডিকভেলা, দাসুন শানাকা, ইসুরু উদানা, শেহান মাধুশাঙ্কা, জেফরি ভান্ডারসে, আকিলা দনঞ্জয়া, আমিলা আপনসো, জিবন মেন্ডিস ও আসিথা ফার্নান্ডো।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here