রাজ্জাক ‘সিটিং অন হ্যাটট্রিক’ মিরপুরের জায়ান্ট স্ক্রিনে ভেসে উঠল লেখাটা। দর্শকদের কণ্ঠে উঠল ‘রাজ্জাক-রাজ্জাক’ রব। নতুন ব্যাটসম্যান রোশেন সিলভার জন্য সময় নিয়ে ফিল্ডিং সাজালেন মাহমুদউল্লাহ। দুই স্লিপ, শর্ট লেগ, সিলি,  অধিনায়ক নিজে দাঁড়ালেন লেগ স্লিপে। হ্যাটট্রিক না হলেও প্রথম সেশনে রাজ্জাক  তিন উইকেট তুলে নিয়ে সিরিজের দ্বিতীয় টেস্টে বাংলাদেশকে এনে দিয়েছেন দুর্দান্ত শুরু।

লাঞ্চ বিরতিতে যাওয়া পর্যন্ত টস জিতে ব্যাটিংয়ে নামা শ্রীলঙ্কার সংগ্রহ চার উইকেট হারিয়ে ১০৫ রান।

মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজ নির্ধারণী দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচে স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে সফরকারী শ্রীলঙ্কা।

চট্টগ্রাম টেস্টের একাদশে পরিবর্তন এনে উভয় দলই মাঠে নামছে আজকের এ ম্যাচে। ঢাকা টেস্টে শ্রীলঙ্কার হয়ে টেস্ট ক্রিকেটে অভিষেক হচ্ছে অকিলা ধনাঞ্জয়ার। অন্যদিকে, বাংলাদেশ একাদশে এসেছে দুটি পরিবর্তন। দীর্ঘদিন পর একাদশে জায়গা পেয়েছেন ৩৪-বছর বয়সী অভিজ্ঞ স্পিনার আব্দুর রাজ্জাক। তার সাথে একাদশে অন্তর্ভুক্ত করা হয়েছে সাব্বির রহমানকে।

বাংলাদেশ দলের  একাদশ:

মাহমুদউল্লাহ (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক, মুশফিকুর রহিম, লিটন দাস, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, আবদুর রাজ্জাক ও মোস্তাফিজুর রহমান।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here