পদ্মাবতের আলাউদ্দিন খিলজির চরিত্রে অভিনয় করে যথেষ্ট প্রশংসিত হয়েছেন রণবীর সিং। এখনও পর্যন্ত ভারতের বিভিন্ন মাল্টিপ্লেক্সে রমরমিয়ে ব্যাবসা করছে পদ্মাবত। বেশকিছুদিন ধরেই চলছে সেই সাফল্যের পার্টি। অবশেষে অভিনেতা রণবীর সিং মন দিয়েছেন তার পরবর্তি সিনেমা ‘গালি বয়’-এর শ্যুটিংয়ের কাজে। এর আগে ‘গালি বয়’র জন্য তার শারীরিক ট্রান্সফরমেশন ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

শনিবার থেকেই শুরু হয়েছে ‘গালি বয়’-এর শ্যুটিংয়ের কাজ। জোয়া আখতার পরিচালিত এই সিনেমায় প্রথমবার রণবীরের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন আলিয়া ভাট। শুটিংয়ের প্রথমদিনে নিজেদের লুক নিয়ে যথেষ্ট উচ্ছসিত নায়ক নায়িকা দুজনেই। তাদের এই নয়া লুক আলিয়া নিজের ট্যুইটার অ্যাকাউন্টে আপলোড করছেন। ছবিতে দেখা যাচ্ছে আলিয়া একজন মুসলিম নারীর চরিত্রে অভিনয় করছেন। তবে রণবীর সিংয়ের চরিত্র নিয়ে এখনও কিছু বলা হয়নি।

তবে মূল চিত্রনাট্যটি একটি দাঙ্গার কাহিনীর প্রেক্ষাপটে। এক সাক্ষাৎকারে রণবীর ‘গালি বয়’ সিনেমার কাহিনী প্রসঙ্গে বলেন, ‘ব্যান্ড বাজা বারাত সিনেমার পর আমার কাছে সব থেকে ভালো সিনেমা হতে যাচ্ছে ‘গালি বয়’৷ ব্যান্ড বাজা বারাত যেহেতু আমার প্রথম সিনেমা, সেহেতু ওটার অপরে কোন সিনেমাই নয়৷’

‘গালি বয়’ মুক্তি পাবে ২০১৯ এর ১৪ ফেব্রুয়ারী।

রণবীর সিংয়ের সঙ্গে এ নিয়ে দ্বিতীয় সিনেমাতে একসঙ্গে কাজ করতে যাচ্ছেন জোয়া আখতার। অপরদিকে আলিয়া ভাটের সঙ্গে এটাই প্রথম কাজ পরিচালকের। ফলে বলিউডে এই নতুন জুটিকে নিয়ে ইতিমধ্যেই দর্শকদের প্রত্যাশা অনেক। যদিও বিভিন্ন বিজ্ঞাপনে বেশ পরিচিত জুটি রণবীর এবং আলিয়া। কিন্তু বড় পর্দায় এই প্রথম।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here