সবকিছুই ঠিকঠাক চলছিল! হঠাৎ করেই কানের মধ্যে দিয়ে ধোঁয়া বের হতে শুরু করল। আর তা বুঝে ওঠার আগেই বিস্ফোরণ। একটি এয়ারপডে নাকি এমনটাই ঘটনা ঘটেছে বলে দাবি এক ব্যক্তির। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ফ্লোরিডায়।

জেসন কোলন নামের ওই ব্যক্তি ফ্লোরিডার এক শরীরচর্চা কেন্দ্রে ব্যায়াম করছিলেন। হঠাৎ তিনি দেখেন তার ডান কানের এয়ারপড থেকে ধোঁয়া বের হচ্ছে। দ্রুত তিনি দুই কানের এয়ারপডই খুলে ফেলেন আর এগুলোকে ব্যায়ামের একটি যন্ত্রের উপর রাখেন। সাহায্য চাইতে গিয়ে আসার পর দেখেন ধোঁয়া বের হওয়া এয়ারপডটি ভেঙ্গে আছে, আর ভাঙ্গা অংশগুলি পুরোপুরিভাবে পুড়ে গিয়েছে। অনুমান, যে সেটি ব্লাস্ট হয়েছে।

তবে এমন ঘটনা নতুন নয়, এর আগেও এই ধরনের ঘটনা ঘটতে দেখা গিয়েছে। ২০১৭ সালে এক মহিলা অভিযোগ করেন প্লেনে বসে গান শোনার সময়ে হেডফোন বিস্ফোরিত হয়। ২০১৬ সালে বিস্ফোরণ আর অগ্নিঝুঁকির মুখে পড়ে নিজেদের ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট গ্যালাক্সি নোট ৭ বাজার থেকে উঠিয়ে নিতে ও বিক্রি বন্ধ করে দিতে বাধ্য হয়েছিল স্যামসাং।

কোলন-এর এয়ারপডে কী সমস্যা হয়েছিল তা এখনও স্পষ্ট নয়। এ নিয়ে অ্যাপল কোনও কিছু না জানালেও বিষয়টি নিয়ে তদন্ত হবে বলে জানা গিয়েছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here