বিএনপির ভাইস চেয়ারম্যান ও কৃষকদলের সাধারণ সম্পাদক শামসুজ্জামান দুদুকে গ্রেপ্তার করেছে পুলিশ। বংশাল থানার কৃষকদলের সভাপতি মো. আব্দুর রাজি বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার দুপুর ১২টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে ফেরার পথে সেগুনবাগিচা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আল রাজী জানান, বিএনপি চেয়ারপারসনের মুক্তির দাবিতে জাতীয় প্রেস ক্লাবের সামনে পূর্বঘোষিত মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন শামসুজ্জামান দুদু। সেটি শেষে সেগুন বাগিচায় নিজের গাড়ির কাছে গেলেই পুলিশ সদস্যরা তাকে আটক করে নিয়ে যায়।

তিনি আরো জানান, এসময় সাদা পোশাকের পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে। এসময় আমাকেও আটক করা হয়। পরে শামসুজ্জামান দুদুর অনুরোধে আমাকে (রাজি) ছেড়ে দেয় পুলিশ।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, শান্তিপূর্ণ কর্মসূচি শেষে বাসায় ফেরার পথে মৎস্যভবন এলাকা থেকে পুলিশ তাকে আটক করেছে, যা সম্পূর্ণ অন্যায় ও অগণতান্ত্রিক। একইসঙ্গে অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি দাবি করেছেন রিজভী।

রমনা বিভাগের ডিসি মারুফ হোসেন সরদার জানান, গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়ের দিন রাজধানীতে বিচ্ছিন্ন ঘটনায় রমনা থানায় পুলিশ মামলা করেছিল, সেই মামলায় সেগুন বাগিচা থেকে সোমবার দুপুরে দুদুকে গ্রেপ্তার করা হয়েছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here