বিয়ের পর ভিন্ন লুকে ফিরছেন আনুশকা। অনেকটা ভয়ঙ্কর রূপে দেখা যাবে তাকে। ইতিমধ্যে ভৌতিক এই সিনেমায় আনুশকার লুক দেখে অনেকেই আৎকে উঠেছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘পরী’ সিনেমার টিজার। সামনেই সিনেমাটির প্রচারে ব্যস্ত হয়ে উঠবেন আনুশকা শর্মা। তবে সেই প্রচারণার শুরুটা হতে পারে করণ জোহরের ‘কফি উইথ করণ’ শো’র মাধ্যমে।

তবে শো তে আনুশকাকে একা চাইছেন না করণ। দক্ষিণ আফ্রিকা সিরিজে ব্যস্ত থাকা ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকেও আনুশকার সঙ্গে চান তিনি।

যেমন চাওয়া তেমন পাওয়া। প্রথমবারের মতো কোনো টিভি শোতে স্বামী-স্ত্রী হিসেবে একসঙ্গে উপস্থিত হচ্ছেন আনুশকা-বিরাট জুটি। ২৪ ফেব্রুয়ারি সিরিজ শেষে ভারতে ফিরবেন বিরাট। আর ২ মার্চের আগেই হবে বিরাট-আনুশকা পর্বের শুটিং।

এর পেছনে কারণও রয়েছে। ২ মার্চ মুক্তি পেতে যাচ্ছে আনুশকা অভিনীত ‘পরী’ সিনেমাটি। আনুশকা শর্মার প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ও প্রেরণা আরোরা এবং অর্জুন কাপুরের প্রযোজনা সংস্থা ক্রিআর্জ এন্টারটেইনমেন্টের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘পরী’ সিনেমাটি। এটি পরিচালনা করেছেন প্রসিত রায়। আনুশকা ছাড়া সিনেমাটিতে আরও অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়, রজত কাপুর এবং রিতাভরি চক্রবর্তী।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here