অস্ট্রেলিয়া থেকে একমাস পর ঢাকায় ফিরেছেন শাকিব খান ও শবনম বুবলী। আজ বিরতি নিয়ে কাল থেকে আবারও শুরু করবেন কাজ। অস্ট্রেলিয়ায় ‘সুপার হিরো’ সিনেমার শুটিং শেষে করে এবার দুজন ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ সিনেমার শুটিং এ অংশ নিচ্ছেন।

আজ সোমবার থেকে উত্তরায় শুরু হয়েছে উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ সিনেমার শেষ লটের শুটিং। এ সিনেমাতে জুটি বেঁধে অভিনয় করছেন শাকিব খান ও শবনম বুবলী।

নির্মাতা উত্তম আকাশ বলেন, ‘আজ থেকে আমরা উত্তরায় ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ সিনেমার শুটিং শুরু করেছি। আজ শুটিংয়ে অংশ নেবেন ওমর সানি ও মৌসুমী। আগামীকাল থেকে শাকিব খান ও বুবলীর শুটিংয়ে অংশ নেবার কথা রয়েছে।’

তিনি আরও বলেন, ‘আমাদের টানা শুটিং করার কথা রয়েছে। চলতি মাস পুরোটাই শুটিং করবো। এর আগে সিনেমার সত্তর শতাংশ শুটিং করেছি, বাকি ত্রিশ শতাংশ শেষ হবে এই পর্যায়ে।’

এ বিষয়ে নায়ক শাকিব খান বলেন, ‘আমরা গত রাত ৩টায় ঢাকায় ফিরেছি। আজ সারাদিন রেস্ট নিয়ে আগামীকাল থেকে ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ সিনেমার শুটিং করবো। উত্তম আকাশ স্যারের ‘আমি নেতা হবো’ সিনেমাটি গত শুক্রবার মুক্তি পেয়েছে। সিনেমাটি ভালোভাবে গ্রহণ করায় আমি দর্শকদের ধন্যবাদ দিতে চাই। আপনারা দোয়া করবেন আমি যেন বাংলা চলচ্চিত্রকে বিশ্ব দরবারে পৌছে দিতে পারি।

 

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here