প্রথমবারের মতো বলিউড অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। ‘কেসারি’ নামে একটি সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে তাদের। এটি পরিচালনা করছেন অনুরাগ সিং।

পরিণীতি চোপড়ার দীর্ঘ দিনের স্বপ্ন অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করার। এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে পরিণীতি চোপড়া বলেন, ‘‘আমার দীর্ঘ দিনের স্বপ্ন অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে সিনেমায় অভিনয় করার। আমি তার সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে খুবই উচ্ছ্বসিত। ‘নমস্তে ইংল্যান্ড’ সিনেমার শুটিং করতে তিনদিনের জন্য যাচ্ছি। কিন্তু ‘কেসারি’ সিনেমার জন্য খুবই উচ্ছ্বসিত। সিনেমাটির শুটিং শুরুর জন্য অধির আগ্রহে অপেক্ষা করছি।’’

১৮৯৭ সালে সারাগারি যুদ্ধ নিয়ে নির্মিত হবে ‘কেসারি’ সিনেমাটি। এটি যৌথভাবে প্রযোজনা করছেন করন জোহর ও অক্ষয় কুমার। এর আগে ‘ব্রাদার্স’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছিলেন তারা। খুব শিগগির সিনেমাটির শুটিং শুরু হবে। ২০১৯ সালে এটি মুক্তির কথা রয়েছে।

কাজের দিকে দিয়ে পরিণীতি চোপড়া এখন ব্যস্ত ‘নমস্তে ইংল্যান্ড’ সিনেমার কাজ নিয়ে। এতে অর্জুন কাপুরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন। চলতি সপ্তাহে সিনেমাটির শুটিং হওয়ার কথা হয়েছে। এটি পরিচালনা করছেন বিপুল শাহ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here