চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদের কাছে ৩-১ গোলে হেরে গেছে পিএসজি। ওই ম্যাচে হেরে গেলেও কোয়ার্টার ফাইনালে ওঠার সুযোগ রয়েছে ফরাসি দলটির। এ জন্য ফিরতি লেগে কাতালান ক্লাবটিকে ২-০ গোলে হারাতে হবে উনাই এমেরির শিষ্যদের। তবে দুঃসবাদ, রিয়ালের বিপক্ষে ওই ম্যাচে খেলতে নারাজ পিএসজির প্রাণভোমরা নেইমার।

গত বছরের আগস্টে ট্রান্সফার ফির বিশ্বরেকর্ড গড়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমান নেইমার। তার পর থেকেই দ্যুতি ছড়িয়ে যাচ্ছেন তিনি। এরই মধ্যে নিজেকে প্যারিসের রাজপুত্র হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। অথচ দলটির স্বপ্ন বাস্তবায়নের ম্যাচেই খেলতে চাচ্ছেন না তিনি।

কখনই চ্যাম্পিয়নস লিগ শিরোপা জেতা হয়নি পিএসজির। সেই অধরা ট্রফি ছুঁয়ে দেখতেই চলতি মৌসুমে কাঁড়ি কাঁড়ি ডলার খরচ করে দল গড়ে ক্লাবটি। আসন্ন ম্যাচে নেইমার না খেললে তা হবে সেই পথে প্যারিসের দলটির বড় ধাক্কা।

গুরুত্বপূর্ণ ওই ম্যাচে ব্রাজিল যুবরাজ না খেলতে চাওয়ার ব্যাখ্যায় টুয়েলফথ ম্যান টাইমস বলছে, গণমাধ্যম ও সমর্থকদের ওপর ভীষণ ক্ষিপ্ত নেইমার, যা তিনি হজম করতে পারছেন না। গুঞ্জন রয়েছে- আগামী গ্রীষ্মে তাকে ডেরায় ভেড়াচ্ছে রিয়াল। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথাবার্তা এগিয়ে চলেছে বহুদূর। ভাবী দলকে সমর্থন দিতেই নাকি এমন সিদ্ধান্তও নিতে পারেন হালের ক্রেজ।

আগামী ৬ মার্চ প্যারিসের পার্ক দেস প্রিন্সে হবে রিয়াল মাদ্রিদ ও পিএসজির লড়াই। এখন দেখার বিষয়, সেই ম্যাচে নেইমার খেলেন কিনা!

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here