নতুন মোড়কে চমক নিয়ে দর্শকদের সামনে ‘বাগী-২’। টানটান উত্তেজনা নিয়ে রনি ফিরল তার নিজস্ব স্টাইলে। জমজমাট অ্যাকশন নিয়ে বুধবার মুক্তি পেয়েছে ‘বাগী ২’-এর ট্রেলার। টানটান অ্যাকশনের পাশাপাশি ডায়লগগুলোতেও দেখা গেছে ভিন্নতা। ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে ‘বাগী২’ তে চমকের শেষ নয়।

অপরদিকে ‘বাগী’ সিক্যুয়েলে নতুন নায়িকা দীশা পাটানি ইতিমধ্যে দর্শকদের দৃষ্টিতে পড়েছে। অফস্ক্রিন এই হিট লাভ বার্ডস যে বড়পর্দায় রোম্যান্স করবেই তা আর বলার অপেক্ষা রাখে না। একই সঙ্গে অনেকদিন পরে কমার্শিয়াল সিনেমায় দেখা গেল প্রতীক বব্বরকে। থাকছেন মনোজ বাজপেয়ী, রণদীপ হুডা দীপক ডোবরিয়াল। এছাড়া এই সিনেমার মাধ্যমে প্রথমবার বড়পর্দায় আসছেন গ্রান্ডমাস্টার সিফুজী।

যদিও ‘বাগী’র সঙ্গে ‘বাগী২’-এর স্ক্রিপ্টের কোন মিলই নেই। এখানে থাকছে নতুন গল্প, নতুন চ্যালেঞ্জ। সেই চ্যালেঞ্জ কতটা কঠিন তা ট্রেলার দেখলেই বোঝা যাচ্ছে।

২০১৬ সালে সাজিদ নাদিয়াওয়ালার সিনেমা ‘বাগী’ বক্সঅফিসে বেশ সাফল্য পেয়েছিল। ওই সিনেমার পরিচানার দায়িত্বে ছিলেন সাব্বির খান। নায়িকার সঙ্গে সিক্যুয়ালে বদলে গেছে পরিচালকও। এবার ক্যামেরার ব্যাকসিট সামলাচ্ছেন আহমেদ খান। সিনেমাটি মুক্তি পাবে আগামী ৩০ শে মার্চ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here