অভিনেত্রী দীপা খন্দকার। নাচ, বিজ্ঞাপনচিত্র, উপস্থাপনা আর অভিনয়ে কুড়িয়েছেন ভূয়সী প্রশংসা। ক্যারিয়ারের শুরু থেকেই চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়ে আসছেন ছোট পর্দার জনপ্রিয় এই অভিনেত্রী। তবে মনের মতো চরিত্র না পাওয়ার কারণে চলচ্চিত্রে অভিনয় করা হয়নি দীপার।

দীর্ঘ ক্যারিয়ারে এবার দীপাও চলচ্চিত্রে অভিনয়ের জন্য আগ্রহী হয়েছেন। তারই ধারাবাহিকতায় প্রথমবারের মতো ওপার বাংলার পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়ের ‘ভাইজান’ চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। দীপার বিপরীতে দেখা যাবে ওপার বাংলার শান্তি লাল মুখোপাধ্যায়কে।

জানা যায়, আগামী ৩ মার্চ থেকে কলকাতায় সিনেমাটির শুটিং শুরু হবে। দীপা ছাড়া এই সিনেমাতে প্রধান চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় নায়ক শাকিব খান। তার বিপরীতে থাকছেন ওপার বাংলার শ্রাবন্তী ও পায়েল সরকার।

চলচ্চিত্রে আসা প্রসঙ্গে দীপা বলেন, প্রথমবারের মতো চলচ্চিত্রে অভিনয় করবো এটি আমার জন্য অনেক আনন্দের। সত্যি বলতে অনেক দিন এমন একটি চরিত্রের জন্য অপেক্ষা করেছি। চরিত্রটি আমার মনের মতো হওয়ায় অবশেষে চলচ্চিত্রের খাতায় নাম লিখিয়েছি। আমি আশা করছি দর্শক আমাকে ভালোভাবেই গ্রহণ করবেন। তবে চরিত্রটি সম্পর্কে বেশি কিছু বলতে চাই না। এটি দর্শকের জন্য চমক রইলো।

তিনি আরও বলেন, আমি নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করতে চাই। বাণিজ্যিক কিংবা আর্ট ফিল্ম বলে চলচ্চিত্রকে ভাগ করতে চাই না। আমার কাছে চরিত্র গুরুত্ব পাবে। আমাকে সঠিকভাবে উপস্থাপন করতে পারবে এমন চরিত্র পেলে যেকোনো চলচ্চিত্রে কাজ করতে আমি আগ্রহী।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here