বল হাতে দ্যুতি ছড়িয়ে যাচ্ছেন মুস্তাফিজুর রহমান। পুরোনো মুস্তাফিজ ফিরেছেন চেনা ছন্দে। পাকিস্তান সুপার লিগে (পিএসএল) নিজের তৃতীয় ম্যাচেও বল হাতে দুর্দান্ত মুস্তাফিজ। দারুণ অভিষেকের পর দ্বিতীয় ম্যাচে করেছিলেন নিয়ন্ত্রিত বোলিং। আজ তৃতীয় ম্যাচে লাহোর কালান্দার্সের হয়ে আলো ছড়িয়েছেন।

একটি উইকেট পেলেও ৪ ওভারে রান খরচ করেছেন তিনি ২২। তার সঙ্গে সুনিল নারিন (২/১৮) ও ইয়াসির শাহর (২/২৫) নিয়ন্ত্রিত বোলিংয়ে করাচি নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে যোগ করতে পারে ১৫৯ রান। জবাবে শহীদ আফ্রিদি (৩/১৯) ও উসমান খানের (৩/২৬) অসাধারণ বোলিংয়ে ১৮.৩ ওভারে লাহোর অলআউট হয় ১৩২ রানে।

নিজের প্রথম বলেই উইকেট তুলে নেন মোস্তাফিজ। পাকিস্তান দলের অন্যতম সেরা ব্যাটসম্যান বাবর আজমকে (০) প্যাভিলিয়নে ফেরত পাঠান এলবিডাব্লিউয়ের ফাঁদে ফেলে। উইকেট নেওয়ার সঙ্গে প্রথম ওভার মেডেনে শেষ করেন বাংলাদেশি পেসার। তার সঙ্গে ইয়াসির ও নারিনের ঘূর্ণিতে করাচির সর্বোচ্চ ৫০ রান করেন রবি বোপারা। ৩৪ বলের হার না মানা ইনিংসটি তিনি সাজিয়েছিলেন ২ চার ও ২ ছক্কায়।

এর আগে ওপেনিংয়ে নেমে ১৪ বলে ২৮ রানের ঝড়ো ইনিংস খেলেছিলেন জো ডেনলি। আর মাঝে কলিন ইনগ্রামের ২৮ ও শেষ দিকে মোহাম্মদ ইরফানের ১৬ রানের ইনিংসে ১৫৯ রানে শেষ হয় করাচির ইনিংস।

জবাবে অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম ছাড়া লাহোরের আর কোনও ব্যাটসম্যানই দাঁড়াতে পারেননি। সাবেক নিউজিল্যান্ড ব্যাটসম্যান ৩০ বলে করেন ৪৪ রান। কিন্তু পরের দিকের ব্যাটসম্যানদের ব্যর্থতায় টানা তৃতীয় হার নিয়ে মাঠ ছাড়তে হয় লাহোরকে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here