মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ও তার পরামর্শক ইভাঙ্কা ট্রাম্প। বাবার বিরুদ্ধে উঠা যৌন হয়রানির অভিযোগের বিষয়ে জানতে চাইলে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন তিনি। তিনি বলেন, আমার মনে হয় একজন সন্তান হিসেবে বাবার প্রতি বিশ্বাস রাখার অধিকারটুকু আমার আছে। আর সন্তানের কাছে বাবার সম্পর্কে এমন প্রশ্ন করাটা কতটা ঠিক হচ্ছে?

সম্প্রতি এনবিসি নিউজের প্রতিবেদক পিটার আলেক্সান্ডারের এক প্রশ্নের জবাবে এমন প্রতিক্রিয়া জানান ইভাঙ্কা।

প্রেসিডেন্ট নির্বাচনের আগ থেকেই ট্রাম্পের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ উঠেছে।  যা এখনো অব্যাহত আছে। বিভিন্ন মডেল, অভিনেত্রীসহ ঘটনার স্বীকার সবাই জনসমক্ষে মুখ খুলছেন। সোমবার এনবিবির ‘টুডে’ শোতে এসব অভিযোগকারীকে বিশ্বাস করেন কি না-এমন প্রশ্ন করা হয় ইভাঙ্কাকে।

এনবিসি নিউজের পিটার আলেক্সান্ডারের এই প্রশ্নে বেগে যান ইভাঙ্কা। তিনি বাবার পক্ষ নিয়ে বলেন, অভিযোগকারীর অভিযোগের জবাবে হোয়াইট হাউসের পক্ষ থেকে দৃঢ়ভাবে বলা হয়েছে যে, ডোনাল্ড ট্রাম্প এ ধরনের অভিযোগের সঙ্গে সংশ্লিষ্ট নয়। তদুপরি একজন বাবা সম্পর্কে তার মেয়েকে প্রশ্ন করাটার কতটা অর্থপূর্ণ।

তিনি প্রতিবেদককে আরও বলেন, এ ধরনের প্রশ্ন আরও কোনো মেয়েকে করা হোক আমি সেটি চাই না। ‘আমি আমার বাবাকে জানি, বিশ্বাস করি। আমার মনে হয় এই অধিকারটুকু আমার আছে যে, আমি আমার বাবাকে বিশ্বাস করবো’-যোগ করেন ইভাঙ্কা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here