ক্রমেই মাথা চাড়া দিয়ে উঠছে সুপারস্টার নায়িকা শ্রীদেবীর মৃত্যু রহস্য। নায়িকার মৃত্যু নিয়ে জল যে এভাবে গড়াবে তা বোধহয় কেউ স্বপ্নেও ভাবেননি। যত সময় যাচ্ছে বেরিয়ে আসছে নতুন নতুন রহস্য। মঙ্গলবার শ্রীদেবীর মাথার পেছন দিকে একটি চোটের চিহ্ন পাওয়া গেছে৷ ভারতীয় একটি সংবাদ মাধ্যমে এমনটাই বলা হয়েছে।

অভিনেত্রীর মাথার পিছনের দিকের এই গভীর ক্ষতকে কেন্দ্র করে বিতর্ক আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে৷ কিভাবে হল এই ক্ষত? পড়ে গিয়ে, নাকি এর পেছনে সত্যিই লুকিয়ে রয়েছে অন্য কোনো ঘটনা? এমনই নানা রকম প্রশ্ন উঁকি দিচ্ছে অনেকের মনে৷

মঙ্গলবার আরও একটি বিষয় উঠে এসেছে৷ জানা গেছে, শ্রীদেবী কোনোদিনও মদ খেতেন না। একথা শুধু বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামীই বলেননি, একই মন্তব্য করেছেন ভারতের সমাজবাদী পার্টির নেতা অমর সিংও। শ্রীদেবীর অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন সুব্রহ্মণ্যম স্বামী ও অমর সিং। তাঁদের দুজনেরই বক্তব্যই স্পষ্ট খুনের ইঙ্গিত দিচ্ছে। শুধু তাই নয়, নায়িকার মৃত্যুর পেছনে মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের হাত রয়েছে বলেও মন্তব্য করেছেন সাংসদ স্বামী।

এদিকে, দুবাই পুলিশও এই নিয়ে চিন্তা ভাবনা করছে। তারা শ্রীদেবীর স্বামী বনি কাপুরকে জিজ্ঞাসাবাদ করেছে। তবে ময়নাতদন্তের রিপোর্টে কিন্তু নায়িকার জলে ডুবে মৃত্যুর কথাই লেখা হয়েছে। তাছাড়া ময়নাতদন্তে মৃত শ্রীদেবীর পেটে অ্যালকোহল পাওয়া গেছে। নতুন প্রশ্ন এখানেও। সেটা হল, মদ তিনি নিজে খেয়েছেন নাকি কেউ জোর করে খাইয়েছেন সেটাও জন্ম দিয়েছে নতুন সন্দেহের।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here