চিত্রনায়িকা পপি বেশ কিছু দিন বড়পর্দায় অনুপস্থিত ছিলেন তিনি। যদিও তার সমসাময়িক নায়িকাদের চেয়ে তিনি এখনও ব্যতিক্রম। দিনকে দিন তিনি যেনো আরও বেশী আবেদনময়ী হয়ে উঠছেন। বোঝাই যাচ্ছে নিজের শরীরের যত্ন নিচ্ছেন বেশ। কারণ আগের চেয়ে অনেক স্লিম হয়েছেন নায়িকা। একটা সময় ছিলো রুপালী পর্দায় তার বেশ কদর ছিল। তবে এখনও সেই কদর কমেনি পপির। তাই দর্শকদের আবেদনে সাড়া দিতে নিজেকে আবারও পর্দায় হাজির করছেন এই নায়িকা।

নতুন খবর হচ্ছে, আবারও সিনেমার শুটিংয়ে ফিরলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। পপি তার নতুন সিনেমা ‘সাহসী যোদ্ধার’ একটি আইটেম গানের শুটিংয়ে রোববার অংশ নেন। গানটির দৃশ্য ধারণ হয় এফডিসিতে।

এ বিষয়ে পপি বলেন, ২০১৬ সালের আগস্টে ‘সোনাবন্ধু’ সিনেমার শুটিং করেছিলাম। এরপর সিনেমার শুটিং করা হয়নি। এরমধ্যে দু-তিনটি সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছি। সেগুলোর শুটিং শুরু হয়নি। এবার ‘সাহসী যোদ্ধা’ সিনেমার গান দিয়েই আবারও শুটিং শুরু করলাম।

তিনি আরও বলেন, ভীষণ নস্টালজিয়া হয়ে যাচ্ছি। অতীতের ব্যস্ততম দিনগুলো বারবার মনে পড়ছে। যে গানের শুটিং করছি সেটা আইটেম স্টাইলে। ধামাকা নাচ, চোখ জুড়ানো সেট। চমৎকার আয়োজন। আর আমাকে গর্জিয়াসভাবে সাজিয়েছেন মনির হোসেন।

জানা গেছে, আইটেম গান দিয়ে শুটিং শুরু হয়েছে। টানা শুটিং চলবে এপ্রিল পর্যন্ত। এফডিসি ছাড়াও সিলেট, কক্সবাজারে এ সিনেমার শুটিং হবে। পপি ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন আমিন খান, ইমন ও নবাগত সানাই।

‘সাহসী যোদ্ধা’ পরিচালনা করছেন সাদেক সিদ্দিকী। গল্প ও চিত্রনাট্য করছেন কমল সরকার। এটি প্রযোজনা করছে আনন্দবাজার মাল্টিমিডিয়া।

উল্লেখ্য, সর্বশেষ পপির সোনাবন্ধু ও পৌষ মাসের পিরিতি সিনেমা দুটি মুক্তি পেয়েছিল। এছাড়া তাকে মাঝেমধ্যে নাটকেও দেখা গেছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here