কোন প্রকার কাটাকুটি ছাড়াই সেন্সরবোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে ‘বিজলী’। শুধু ছাড়পত্রই নয়, সিনেমাটি দেখার পর বোর্ডের সবাই সামগ্রিক বিষয় নিয়েই প্রশংসা করেছেন। এমনটি জানিয়েছেন চিত্রনায়িকা ববি।

তিনি জানান, মঙ্গলবার সেন্সরাবার্ডে প্রদর্শিত হয় বহুল আলোচিত সিনেমা ‘বিজলী’। এরপর বুধবার সেন্সরবোর্ড কোন প্রকার কর্তন ছাড়াই ছাড়পত্র দেয়।

সিনেমাটি পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী। এটি ববির প্রযোজনা সংস্থা ববষ্টার থেকে নির্মিত প্রথম চলচ্চিত্র। এর মাধ্যমে ববি প্রযোজক হিসেবে নাম লিখিয়েছেন। ইতিমধ্যে এই সিনেমার দুইটি গান ইউটিউবে মুক্তি পেয়েছে। এর মধ্যে ‘পার্টি পার্টি’ গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছে।

সিনেমাটিতে একজন সুপারওম্যান চরিত্রে দেখা যাবে ববিকে। যা বাংলাদেশের সিনেমায় একেবারেই নতুন। ববির বিপরীতে নায়ক হিসেবে এতে অভিনয় করেছেন কলকাতার নায়ক রণবীর।

সিনেমা প্রসঙ্গে ববি বলেন, ‘হলিউডের ‘স্পাইডারম্যান’ কিংবা বলিউডের ‘কৃশ’র আকাশে ওড়ার দৃশ্য সবার নজর কাড়ে। এমন একটি সিনেমাই বাংলাদেশের দর্শকদের উপহার দিতে চেয়েছি। এতে দারুণ সব ভিএফএক্স (ভিজুয়াল গ্রাফিক্স) বা থ্রিডি অ্যানিমেশনের কাজ করা হয়েছে। সিনেমাটি সবার কাছেই উপভোগ্য হবে বলে আমার বিশ্বাস।’

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here