লা লিগায় সবচেয়ে কম ম্যাচ খেলে গোলের ট্রিপল সেঞ্চুরির মাইলফলক স্পর্শ করতে একটি মাত্র সাফল্য লাগত। ক্রিস্টিয়ানো রোনালদো গোল করলেন দুটি, সঙ্গে গ্যারেথ বেলের এক গোলে জয়ে ফিরেছে রিয়াল মাদ্রিদ।

ঘরের মাঠে গেটাফেকে ৩-১ গোলে হারিয়েছে রিয়াল। কদিন আগে এস্পানিওলের বিপক্ষে নিজেদের শেষ লিগ ম্যাচে পয়েন্ট হারিয়েছিল লস ব্যাঙ্কোসরা।

এই জয়ে ২৭ ম্যাচে ৫৪ পয়েন্টে টেবিলের তিনেই থাকল মাদ্রিদ জায়ান্টরা। এক ম্যাচ করে কম খেলে দ্বিতীয় ও শীর্ষে থাকা অ্যাটলেটিকো আর বার্সেলোনার পয়েন্ট যথাক্রমে ৬১ এবং ৬৬। রোববার বাংলাদেশ সময় রাত ৯.১৫ মিনিটে ন্যু ক্যাম্পে মুখোমুখি হবে জায়ান্ট দল দুটি।

শনিবার ম্যাচের বেশির ভাগ সময় দশজন নিয়ে খেলে রিয়াল। ম্যাচের ২৪তম মিনিটেই দলকে এগিয়ে নেন গ্যারেথ বেল। ডি-বক্সের মধ্যে সতীর্থদের কাছ থেকে আসা বল পেয়ে বাঁ-পায়ের শটে লক্ষ্যভেদ করেন তিনি।

প্রথমার্ধের শেষ মুহূর্তেই রেকর্ড গড়া গোলটি করেন দলের প্রাণভ্রমরা ক্রিস্তিয়ানো রোনালদো। করিম বেনজেমার পাস পেয়ে প্রতিপক্ষের দুই জনের বাধা এড়িয়ে বাঁ পায়ের জোরালো শটে বল জালে পাঠান রোনালদো।

এই নিয়ে স্পেনের শীর্ষ লিগে ২৮৬ ম্যাচে ৩০০ গোল করার মাইলফলক গড়লেন দুবারের ব্যালন ডি’অর জয়ী। যাতে ছাড়িয়ে গেলেন প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসিকে। বার্সেলোনার হয়ে ৩২৬ ম্যাচে ৩০০ করেছিলেন মেসি।

ম্যাচের দ্বিতীয়ার্ধের ৬৫তম মিনিটে স্প্যানিশ মিডফিল্ডার পোর্তিলোর সফল জোরালো শটে ব্যবধান কমায় গেতাফে। কিন্তু ৭৮তম মিনিটেই স্বাগতিকরা পাল্টা আক্রমণ করেন। ৭৮তম মিনিটেই জয় সূচক গোলটি আবারও জালে পাঠান পাঁচবারের বর্ষসেরা ফুটবলার রোনালদো।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here