সন্ত্রাসী হামলার শিকার বিশিষ্ট শিক্ষাবিদ ও লেখক এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালকে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে আসা হয়েছে। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন এ শিক্ষককে নিয়ে আসতে হেলিকপ্টার পাঠিয়ে নিয়ে আসা হয়। তার অবস্থা আশংকামুক্ত। রোববার সকালে তার স্বাস্থ্যের বিষয়ে ব্রিফ করবেন কর্তৃপক্ষ।।

উল্লেখ, আজ শনিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে ইলেকট্রিকাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) ফেস্টিভ্যালের সমাপনী অনুষ্ঠান চলাকালে এ হামলা চালানো হয়। পেছন থেকে তার মাথায় ছুরিকাঘাত করা হয়। ঘটনার সঙ্গে জড়িত একজনকে আটক করে গণপিটুনি দেয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। তবে পুলিশ এবং বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কেউই হামলাকারী সম্পর্কে বিস্তারিত কোনো তথ্য দিতে পারেনি।

হামলার পর পরই রক্তাক্ত অবস্থায় ড. মুহম্মদ জাফর ইকবালকে ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, ড. জাফর ইকবাল শঙ্কামুক্ত।

তবে আরও উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অধ্যাপক ড. জাফর ইকবালকে সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) ঢাকায় নিয়ে আসা হচ্ছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here