আরো একটা নাটকীয় মোড় নিল মোহাম্মদ সামি ও তার বিবাহিত সম্পর্কের ঠিকুজি! সামির বিরুদ্ধে খুনের চেষ্টা, ধর্ষণ এবং মারধরের অভিযোগ আনলেন তার স্ত্রী হাসিন জাহান।

পাঁচটি ধারায় মামলা দায়ের হল ক্রিকেটার মোহাম্মদ সামির বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় সামির বিরুদ্ধে তার স্ত্রী হাসিন জাহানের চাঞ্চল্যকর পোস্টের পরেই সামনে এসেছে বিবাহিত সম্পর্কের কিছু অপ্রীতিকর দিক। সামির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন হাসিন।

গতকাল ৮ মার্চ সন্ধ্যায় হাসিন লালবাজারে তার আইনজীবীর সঙ্গে গিয়ে লিখিত অভিযোগ জানিয়েছেন যুগ্ম পুলিশ কমিশনার প্রবীণ ত্রিপাঠীর কাছে। তার অভিযোগের ভিত্তিতে সামির বিরুদ্ধে পাঁচটি ধারায় মামলা রজু হয়েছে— ৪৯৮এ (বধূ নির্যাতন), ৩২৩ (মারধর), ৩০৭ (খুন করার চেষ্টা) ও ৩৭৬ (ধর্ষণ) ও ৫০৬ (গালাগালি)।

এছাড়া সামি ও তার পরিবারের বিরুদ্ধে ৩২৮ ধারায় পারিবারিক চক্রান্ত করে খাবারে বিষ মেশানোর অভিযোগে মামলা রুজু হয়েছে। হাসিন জাহানের লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। এর পর পুলিশ মোহাম্মদ সামিকে লালবাজারে আসতে বলবে। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, সামি এই মুহূর্তে কলকাতায় নেই। সেক্ষেত্রে কলকাতায় ফিরলেই তাকে লালবাজারে আসতে হতে পারে। পাশাপাশি গ্রেপ্ততারি পরোয়ানা জারি হওয়ার সম্ভাবনা রয়েছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here