বাংলাদেশ জামায়াত ইসলামীর ভারপ্রাপ্ত আমির অধ্যাপক মুজিবুর রহমানসহ ১০ নেতাকে আটক করেছে পুলিশ। আজ (সোমবার) সকাল ৯টার দিকে তাদের নগরীর হেতেমখাঁ ছোট মসজিদের পাশের একটি ভবন থেকে তাদের আটক করে বোয়ালিয়া থানা পুলিশ।

একটি সূত্র জানায়, রাজশাহী মহানগরী ও বৃহত্তর রাজশাহীর চার জেলা জামায়াতে ইসলামীর আমির ও সেক্রেটারিদের নিয়ে নির্বাচনসংক্রান্ত বিষয়ে আলোচনার জন্য বৈঠকে বসেছিলেন অধ্যাপক মুজিবুর রহমান। বৈঠক থেকে আটক নেতাদের মধ্যে আছেন- রাজশাহী মহানগর জামায়াতের আমির অধ্যাপক ড. আবুল হাশেম, রাজশাহী জেলার আমির অধ্যাপক আবদুল খালেক ও চাঁপাইনবাবগঞ্জের আমির মাওলানা আবু জার গিফারী। বাকি ছয় নেতার নাম জানা যায় নি।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ জানান, “জামায়াতের শীর্ষ নেতারা গোপন বৈঠক করছে এমন সংবাদের ভিত্ততে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল সকাল ৭টার দিকে ওই বাড়িটি ঘিরে ফেলে। পরে ওই বাড়িতে তল্লাশী করে জামায়াতের শীর্ষ ১০ নেতাকে আটক করে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।”

গত বছরের ৯ অক্টোবর রাতে রাজধানীর উত্তরা থেকে জামায়াতের আমির মকবুল আহমাদ ও সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমানকে গ্রেফতার করা হয়। পর দিন অধ্যাপক মুজিবুর রহমান জামায়াতের ভারপ্রাপ্ত আমিরের দায়িত্বে আসেন। তিনি রাজশাহী মহানগর জামায়াতের সাবেক আমির ও রাজশাহী-১ আসনের সাবেক সংসদ সদস্য।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here