মাত্র ক্যারিয়ার শুরু হচ্ছে অভিনেত্রী রাধিকা আপতের। তামিল সিনেমায় অভিনয় করতে গিয়েছেন সবে। সেই সময় এমন ঘটনার সম্মুখীন হতে হয় এই অভিনেত্রীকে, যা শুনলে আপনিও অবাক হয়ে যাবেন।

এক সাক্ষাৎকারে রাধিকা জানান, তামিল সিনেমায় যখন তিনি ক্যারিয়ার শুরু করতে যাচেছন, সেই সময় এক অভিনেতা তাঁর সঙ্গে অশ্লীল ব্যবহার শুরু করেন। শ্যুটিং চলাকালীন ওই নামী অভিনেতা নাকি আচমকাই তাঁর ঘনিষ্ঠ হতে চাইছিলেন। শুধু তাই নয়, বিনা অনুমতিতে ওই অভিনেতা রাধিকার পায়ের পাতা স্পর্শ করতে শুরু করেন।

অনুমতি ছাড়াই ওই অভিনেতা বার বার রাধিকাকে স্পর্শ করতে শুরু করেন বলে অভিযোগ। উপায়ন্তর না দেখে শেষ পর্যন্ত ওই জনপ্রিয় অভিনেতাকে কষিয়ে এক থাপ্পড় মারেন রাধিকা। আর সেই চড় খেয়ে রীতিমত অপ্রস্তুত হয়ে যান সংশ্লিষ্ঠ সেই দক্ষিণী অভিনেতা। শ্যুটিংয়ের প্রথম দিনই ওই ধরনের ঘটনার সম্মুখীন তাঁকে হতে হয়েছিল বলে সম্প্রতি একটি টক শো-এ মন্তব্য করেন মারাঠি কন্যে রাধিকা আপতে।

তবে অভদ্রতার জন্য সেদিন ওই অভিনেতাকে চড় কষিয়ে তিনি কোনও ভুল কাজ করেননি। ভবিষ্যতে অন্য কোনও মেয়ের সঙ্গে ওই ধরনের ব্যবহার করতে গেলে, ওই অভিনেতা দ্বিতীয়বার ভাবতে বাধ্য হবেন বলেও মন্তব্য করেন ‘পার্চড’ অভিনেত্রী।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here