বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত তার নতুন ছবি ‘পানিপথে’র টিজার প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে। আশুতোষ গোয়ারিকর পরিচালিত এই ছবিটিতে আরও অভিনয় করেছেন অর্জুন কাপুর এবং কৃতি শানন।

পরিচালক আশুতোষের ভাই বিখ্যাত আলোকচিত্রী অভিনাশ গোয়ারিকার টুইটারে লিখেছেন, পানিপথের প্রথম টিজার দেখেই মনে হচ্ছে একটি ঝড় আসছে। আশা করছি, দারুন আকর্ষনীয় হবে ছবিটি।

মুগল আমলে এই উপমহাদেশে মোট তিনবার পানিপথের যুদ্ধ হয়েছিল। ছবিটির কাহিনী আবর্তিত হয়েছে পানিপথের তৃতীয় যুদ্ধ নিয়ে, যেটা সংঘটিত হয়েছিল মারাঠার সম্রাট এবং আফগানিস্তানের রাজা আহমেদ শাহ আবদালির মধ্যে।

ছবিতে কে কোন ভূমিকায় অভিনয় করছেন এখনও তা জানা যায়নি। এর আগে পরিচালক আশুতোষ ঐতিহাসিক পট ভূমিকায় ‘লগন’, ‘যোধা আকবর’ এবং ‘মহেঞ্জদারো’ ছবিগুলো নির্মান করেছিলেন। প্রতিটি ছবিই প্রশংসিত হয়েছে কাহিনী বৈচিত্র এবং নির্মাণ শৈলীর কারণে।

পরিচালক আশুতোষ ছবিটির অভিনয় শিল্পী প্রসঙ্গে বলেন, ‘সঞ্জয় বহুমুখী প্রতিভার একজন অভিনেতা।  তার অভিনয় আমাকে মুগ্ধ করে।’ আরেক অভিনেতা অর্জুনেরও প্রশংসা করে তিনি বলেন, অর্জুন দারুন প্রতিভাসম্পন্ন। অ্যাকশন কিংবা রোমান্টিক সবটাতেই তিনি নিজের দক্ষতা দেখিয়েছেন। কৃতিও ভালো অভিনেত্রী। এদের নিয়ে ‘পানিপথ’ ছবিটি নির্মিত হচ্ছে।

২০১৯ সালের ৬ ডিসেম্বর ‘পানিপথ’ ছবিটি মুক্তি দেওয়া হবে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here