বাজে আচরণের দায়ে বাংলাদেশ দলের টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান ও অতিরিক্ত খেলোয়াড় নুরুল হাসান সোহানকে জরিমানা করা হয়েছে। ম্যাচ রেফারি ক্রিস ব্রড সাকিবকে ২৫ শতাংশ ম্যাচ ফি জরিমানা আর একটি ডিমেরিট পয়েন্ট দিয়েছেন। ডিমেরিট পয়েন্ট পেয়েছেন একাদশের বাইরে থাকা নুরুল হাসান সোহানও।

শ্রীলঙ্কায় অনুষ্ঠিত নিদাহাস ট্রফিতে গতকাল শুক্রবার বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচটি ছিল। বাংলাদেশ ইনিংসের শেষ ওভারের প্রথম বলটি ওয়ান বাউন্স সিগন্যাল দেন আম্পায়ার। দ্বিতীয় বলটি প্রথম বলের চেয়ে আরও উপর দিয়ে চলে যায়। কিন্তু আম্পায়ার নো দেননি। এ নিয়ে শুরু হয় হট্টগোল।

বাংলাদেশের খেলোয়াড়রা আম্পায়ারের কাছে নো বলের আবেদন জানান। এ নিয়ে আম্পায়ার ও শ্রীলঙ্কা দলের খেলোয়াড়দের সঙ্গে বাংলাদেশী ক্রিকেটারদের কথা কাটাকাটি হয়। পরে অধিনায়ক সাকিব ক্রিজে থাকা দুই ব্যাটসম্যানকে মাঠ থেকে বের হয়ে আসার ইঙ্গিত দেন। তবে সে সিদ্ধান্তে বাধা দেন টিম ম্যানেজার খালেদ মাহমুদ সুজন। পরে শেষে তিন বলে ১২ রান নিয়ে বাংলাদেশকে জয় উপহার দিলেন ম্যাচের নায়ক মাহমুদুল্লাহ রিয়াদ।

উত্তেজনার সেই মুহূর্তে নুরুলের সঙ্গে কথার লড়াই হয়েছিল লঙ্কান খেলোয়াড়দের। খেলা শেষেও একই দৃশ্য দেখা যায়। এমনকি শ্রীলঙ্কনা ক্রিকেটার মেন্ডিস ও নুরুল হাসান সোহান একে অপরের দিকে তেড়েও আসেন। তবে মেন্ডিস বেঁচে গেলেও জরিমানা করা হয়েছে সোহানকে।

তবে শেষে তিন বলে ১২ রান নিয়ে বাংলাদেশকে জয় উপহার দেন ম্যাচের নায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। আর এই জয়ের কাছে সাকিব-সোহানের জরিমানাটা ক্রিকেট ভক্তদের কাছে কিছুই না!

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here