সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলিতে গোয়েন্দা পুলিশের (ডিবি) এক ইন্সপেক্টর নিহত হয়েছেন। সোমবার রাতে রাজধানীর মিরপুরের মধ্য পীরেরবাগে এ ঘটনা ঘটে। নিহতের নাম মো. জালালউদ্দিন। গোলাগুলিতে আহত হওয়ার পর তাকে রাজধানীর বেসরকারি স্কয়ার হাসপাতালে নেওয়া হয়েছিল। সেখানে রাত ২টার দিকে তার মৃত্যু হয়। জালালউদ্দিনের মাথায় গুলি লেগেছিল। তাই কোনোভাবে তার রক্তপাত বন্ধ করা যাচ্ছিল না।

ডিবির একটি সূত্র জানিয়েছে, সোমবার গভীর রাতে মিরপুরের পীরেরবাগ এলাকায় ডিবির পল্লবী জোনাল টিমের একটি দল অবৈধ অস্ত্র উদ্ধারে যায়। সেখানে সন্ত্রাসীরা গুলি চালালে ইন্সপেক্টর জালালউদ্দিন মাথায় গুলিবিদ্ধ হোন।

রাত ১টার দিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া ঘটনাস্থলে যান। সেখানে তিনি সাংবাদিকদের পুরো ঘটনা জানান। তিনি বলেন, মধ্য পীরেরবাগের তিনতলা একটি বাড়িতে রাত সাড়ে ১০টা থেকে ১১টার মধ্যে অভিযান চালানো হয়। কয়েকজন সন্ত্রাসী সেখানে অবৈধ অস্ত্র জড়ো করেছে— এ খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। অভিযান শুরুর পর সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় আহত হোন ইন্সপেক্টর মো. জালালউদ্দিন।

গুলিবিনিময়ের এক পর্যায়ে সন্ত্রাসীরা বাড়ির পেছন দিক দিয়ে পালিয়ে গেছে বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার। আছাদুজ্জামান মিয়া বলেন, বাড়িটিতে থাকা লোকজন সন্ত্রাসী নাকি কোনো জঙ্গি গোষ্ঠীর সদস্য এখনই বলা যাচ্ছে না। তবে বাড়িতে অস্ত্র-গোলাবারুদ পাওয়া যায়নি। পুরো ভবন ও আশপাশে তল্লাশি চলছে। জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করা হয়েছে। তল্লাশি শেষে পুরো ঘটনা পুলিশ জানাবে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here