সাতক্ষীরা-খুলনা মহাসড়কের তালা উপজেলার ভৈরবনগর এলাকায় ট্রাক-পিকআপ সংঘর্ষে তিন শিশুসহ ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ছয়জন। তাদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ভৈরবনগর বয়ারখোলা ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা খুলনায় আত্মীয়র জানাজা পড়ে পিকআপে চড়ে বাড়ি ফিরছিলেন।

জানা গেছে, কালীগঞ্জ উপজেলার কালিকাপুর গ্রামের শিশুসহ ১২ ব্যক্তি একটি পিকআপে চড়ে খুলনা থেকে বাড়ি যাচ্ছিলেন। রাত সাড়ে ৮টার দিকে তালা উপজেলার বয়ারখোলা ব্রিজের কাছে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ছয়জন প্রাণ হারান। তারা হলেনÑ শাহীন রেজার ছেলে সাব্বির হোসেন (৫), হাজী মোহাম্মদের স্ত্রী নূর বানু (৫০), রহিম বকসের স্ত্রী আকলিমা খাতুন (৫০), ইউসুফ সরদারের ছেলে সাইদুর রহমান (৩৫), মনিরুজ্জামানের শিশুকন্যা মিম (৭) ও শিশুপুত্র আসিকুর রহমান (২)।

দুই সন্তান হারানো মনিরুজ্জামান বলেন, কালিগঞ্জ থেকে পিকআপ ভাড়া করে খুলনায় আত্মীয়র জানাজায় গিয়েছিলাম। সেখান থেকে ফেরার পথে ভৈরবনগরে খুলনাগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ছয়জন মারা গেছে। বাকি সবাই আহত হয়েছে। পিকআপে থাকা সবাই আমার পরিবারের সদস্য।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্যা জাকির হোসেন। তিনি বলেন, ছয়জনের মরদেহ উদ্ধার করে সাতীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতদেরও একই হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here