নেপালে উড়োজাহাজ দুর্ঘটনায় আহত কবির হোসেনকে সিঙ্গাপুর পাঠানো হচ্ছে। আজ শনিবার সকালে ১৭ জন চিকিৎসকের একটি বোর্ড বসে কবিরকে সিঙ্গাপুর পাঠানোর সিদ্ধান্ত নেয়। এর আগে কবিরের অবস্থার অবনতি ঘটলে শুক্রবার রাতে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

মেডিকেল বোর্ডের সদস্য ডা. ইমাম জানান, বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী কবিরের ডান পা টি কেটে ফেলতে হতে পারে। এ বিষয়ে তার পরিবারের মতামত নিতে গেলে তারা কবিরকে সিঙ্গাপুরে নিয়ে চিকিৎসা করার ইচ্ছা প্রকাশ করেন। ইউএস-বাংলা এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করে তাকে যত দ্রুত সম্ভব সিঙ্গাপুর পাঠাবে।

কবির মাদারীপুরের শিবচর উপজেলার বাজিতপুর গ্রামের মৃত মোসলেম আলী মাতব্বরের ছেলে। স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে তিনি ঢাকার উত্তরখানের কুনিপাড়া এলাকায় থাকেন।

ডা. ইমাম বলেন, কবিরের ডান পাসহ সার্বিক শারীরিক অবস্থা নেপাল থেকেই ভালো ছিল না। এখন অবস্থা ক্রমান্বয়ে খারাপ হচ্ছে। তাই আগেই তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে।

গত ১২ মার্চ নেপালে ইউএস-বাংলা এয়ারলাইন্সের উড়োজাহাজটি বিধ্বস্ত হওয়ার পর কবিরসহ ১০ বাংলাদেশিকে আহত অবস্থায় উদ্ধার করে কাঠমান্ডুর হাসপাতালে ভর্তি করা হয়েছিল। গত সোমবার দেশে এনে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করা হয় তাকে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here