নারায়ণগঞ্জের আড়াইহাজারে অতিরিক্ত দায়িত্বে থাকা বন্দর উপজেলা সাব-রেজিস্ট্রার এছহাক আলী মণ্ডলকে ঘুষ নেওয়ার অভিযোগে সাময়িক বরখাস্ত করা হয়েছে। রবিবার দুপুরে ইন্সপেক্টর জেনারেল অব রেজিস্ট্রেশন (আইজিআর) আবদুল মান্নান খান এ আদেশ দেন।

বরখাস্তের আদেশে বলা হয়, গত ২২ মার্চ আড়াইহাজার সাব-রেজিস্ট্রি অফিসে খÐকালীন দায়িত্ব পালনকালে ঘুষ নিয়ে দালিল রেজিস্ট্রির ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, আপনি (এছহাক আলী) আড়াইহাজার অফিসে খÐকালীন দায়িত্ব পালনকালে টেবিলের উপরে ফাইলের স্তপ, প্রতিটি ফাইল স্বাক্ষর করার আগে ঘুষ নিচ্ছেন এবং পাশ থেকে একজন ফাইল এগিয়ে দিচ্ছে। প্রতিটি ফাইলের সঙ্গে টাকা নিয়ে ড্রয়ারে রাখছেন এবং ফাইল স্বাক্ষর করার পর সেই টাকা আপনার প্যান্টের পকেটে ঢুকাচ্ছেন।

আদেশে আরো বলা হয়, ঘুষ নিয়ে দলিল রেজিস্ট্রি করার সত্যতা সুস্পষ্টভাবে পরিলক্ষিত হয়েছে, যা সম্পূর্ণভাবে বেআইনি। অসদাচরণ ও দুর্নীতিমূলক কার্যক্রমের দায়ে প্রশাসনিক ও জনস্বার্থে সাময়িকভাবে বরখাস্ত করা হল। এ ছাড়া কেন বিভাগীয় মামলা করে তাকে চাকরি থেকে বরখাস্ত বা অন্য কোনো শাস্তি দেওয়া হবে না, তা চিঠি পাওয়ার সাত কার্যদিবসের মধ্যে এছহাক আলীকে জানাতে বলা হয়েছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here