প্রেমিকার সুপারস্টার হওয়ার ক্ষেত্রে নিজেকেই বাধা মনে করায় আত্মহত্যার পথ বেছে নিলেন এক মডেল। ফেসবুকে সুইসাইডাল নোট লিখে গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে ফাহিম শাহরিয়ার সৌরভ (২৬) নামে ওই মডেল আত্মহত্যা করেন। রাজধানীর মোহাম্মদিয়া হাউজিংয়ের ৩ নম্বর সড়কের একটি বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

শাহরিয়ার সৌরভের ভাই নোবেল জানান, ফ্যানের সঙ্গে বৈদ্যুতিক কেবলস গলায় প্যাঁচিয়ে ফাঁস দেন সৌরভ। পরে উদ্ধার করে রাত পৌনে ১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ঘটনাটি শুধু আত্মহত্যা, নাকি অন্যকিছু তা আমরা তদন্ত করছি।

‘শেষ কথা হচ্ছে- আমার জন্য কেউ যেন কাউকে দোষারোপ না করে; আমি যা করেছি, আমি আমার নিজের চিন্তা ভাবনায় করেছি। আল্লাহ হাফেজ। ভালো থেকো দুনিয়ার মানুষেরা।’ মৃত্যুর কিছু সময় আগে নিজের ফেসবুক অ্যাকাউন্টে এমন একটি পোস্ট দেন মডেল সৌরভ। তাই পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, তিনি আত্মহত্যা করেছেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, শাহরিয়ার সৌরভ আনন্দ পুলিশ হাউজিং স্যোসাইটির মার্কেটিংয়ে কাজ করতেন। পাশাপাশি মডেলিংটাও চলছিল। মৃত্যুর কয়েক ঘণ্টা আগে তিনি তার ফেসবুক পোস্টে আরো লিখেন- ‘আম্মু মারা যাওয়ার পর থেকে আমার দুনিয়াটা অনেক ছোট হয়ে গিয়েছিল। আমার ভবিষ্যৎ চাওয়া-পাওয়া বলতে যা ছিল, আজ তাও আমাকে ছেড়ে চলে গেলো। স্বপ্ন দেখার মতো কিছু নেই।’

স্ট্যাটাসে পরের অনুচ্ছেদে আপে করে তিনি লিখেন, ‘আমার জন্য এতদিন যিনি মিডিয়াতে নিজেকে প্রতিষ্ঠা করতে পারেননি, আজ থেকে তার পথের কাঁটা সরে গেলো। দোয়া রইলো তার জন্য, উনি যেন সুপারস্টার হন, তার সুনাম ছড়িয়ে পড়ুক চারিদিকে এই কামনাই করি।’ তবে এ কথা কাকে উদ্দেশ্য করে, কেন লিখেছেন, তা স্পষ্ট করেননি। যদিও স্ট্যাটাসটির নিচে তার পরিচিতজন ও বন্ধুদের অনেকেই দাবি করেছেন, এক উঠতি মডেল ও উপস্থাপকের সঙ্গে সৌরভের প্রেমের সম্পর্ক ছিল। তার কাছ থেকে সম্প্রতি তিনি প্রত্যাখ্যাত হয়েছেন।

সৌরভের পরিবার থেকে জানা যায়, গত ১৭ ফেব্রুয়ারি ফাহিমের মা রাশেদা আক্তারের মৃত্যু হয়। সৌরভ নিজে মডেলিংয়ে কাজ করতেন। সে সুবাধে একজন নারী মডেলের সঙ্গে তার ভালো সম্পর্ক ছিল। ঘটনার দিন ওই মডেলের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এর কয়েক ঘণ্টা পর ‘আত্মহত্যা’ করেন সৌরভ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here