ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) একাদশতম আসর ৭ এপ্রিল মাঠে গড়াবে । বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান এবার নতুন দল পেয়েছে । এবার সানরাইজার্স হায়দরাবাদের বদলে মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে মাঠে নামবেন কাটার মাস্টার। তাই আজ শনিবার বিকেলে ভারতের উদ্দেশে ঢাকা ছেড়েছেন দ্য ফিজ।

গত দুই বছর তিনি খেলেছেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। ২০১৬ সালে আইপিএলের অভিষেকে দারুণ সাড়া ফেলেছিলেন ফিজ। সেবার চ্যাম্পিয়ন হয়েছিল হায়দরাবাদ। এবং তাতে বড় অবদান ছিল তার। ১৬ ম্যাচে নিয়েছিলেন ১৭ উইকেট।

কিন্তু গত আইপিএলটা ছিল একেবারেই হতাশার। শ্রীলঙ্কা সফর শেষ করে যোগ দিয়েছিলেন আইপিএল শুরু হওয়ার পাঁচ দিন পর। খেলেছিলেন মাত্র একটি ম্যাচ। কিন্তু বড়ই দু:স্বপ্ন ছিল ওই ম্যাচটি। ২.৪ ওভার বল করে দিয়েছিলেন ৩৪ রান। হতাশার এই ম্যাচের পর নামা হয়নি আর।

আজ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের প্লেনে বসে একটি ছবি পোস্ট করেন এই তারকা বোলার। মুস্তাফিজ নিজ ভেরিফায়েড টুইটারে দেয়া এক পোস্টে জানান, আইপিএলের সময় শুরু। ভারতের উদ্দেশে রওয়ানা দিচ্ছি । মুম্বাই ইন্ডিয়ানসের স্কোয়াডে যোগ দিতে আর সইছে না।

২২ বছর এই তারকাকে নিয়ে পাল্টা টুইট করেছে মুম্বাই শিবির। এতে বলা হয়েছে, তোমার অপেক্ষায় রয়েছি আমরা।

মাল্টি মিলিয়ন ডলারের এই টুর্নামেন্টের উদ্বোধনী দিনেই খেলা আছে মুস্তাফিজের দল মুম্বাইয়ের। ওই দিন ফিক্সিংয়ে দায়ে নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়নরা।

এবারের আসরে মুস্তাফিজের ভিত্তিমূল্য ছিল ১ কোটি রুপি। গেলো জানুয়ারিতে হওয়া নিলামে বাম-হাতি এই পেসারকে ২ কোটি ২০ লাখ রুপিতে লুফে নেয় রোহিত শর্মার নেতৃত্বাধীন দলটি।

এদিকে কলকাতা নাইট রাইডার্স ছেড়ে দেয়ায় সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলবেন বিশ্বসেরা অলরাউন্ডার। ৯ এপ্রিল নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা রাজস্থান রয়্যালসের মোকাবেলা করবে ২০১৬ সালের চ্যাম্পিয়ন হায়দরাবাদ। সাকিব ভারত যাবেন ২ এপ্রিল।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here