টাকার জন্যই অনলাইনে নিজের কুমারিত্ব নিলামে তুলেছিলেন ফরাসি তরুণী জেসমিন। ১০ লাখ পাউন্ডে তার কুমারিত্ব কিনে নেন যুক্তরাষ্ট্রের এক ব্যাংকার। এরপর জেসমিন তার কাছে খুইয়েছেন কুমারিত্ব। কিন্তু পরে জেসমিন নাকি এখন প্রেমে পড়ে গেছেন তার সেই খদ্দেরের। এমনকি সম্প্রতি তিনি ওই ব্যাংকারের সঙ্গে ডেটিংয়ের ঘোষণাও দিয়েছেন।

জানা গেছে, সিন্ডারেলা এস্কর্টস নামের একটি কুখ্যাত ওয়েবসাইটে নিজের কুমারিত্ব নিলামে তোলেন ২০ বছর বয়সী জেসমিন। ব্যবসা প্রতিষ্ঠানটির একজন মুখপাত্র জানান, একজন ‘বুদ্ধিমান’ ও ‘সফল’ ওয়ালস্ট্রিট ব্যাংকার ১০ লাখ পাউন্ড দিয়ে লস এঞ্জেলেসের একজন ডিজে ও মিউনিখের একজন প্রভাবশালী রিয়েল স্টেট ব্যবসায়ীকে টেক্কা দিয়ে ওই নিলাম জিতে নেন।

জেসমিন জানান, তিনি একটি ধর্মীয় পরিবারে বেড়ে উঠেছেন এবং শুরুতে তিনি নিজেকে বিয়ের জন্য সুরক্ষিত করে রেখেছিলেন। কিন্তু পরে তিনি নিজস্ব ব্যবসা শুরু ও বিশ্ব ভ্রমণ করার টাকা জোগাড়ে নিজের কুমারিত্ব বিক্রির সিদ্ধান্ত নেন। তার মতে, বেশিরভাগ মানুষই সময়কে উল্টো পথে ঘুরিয়ে দিতে পারলে নিজের প্রথম অভিজ্ঞতার বিনিময়ে এক মিলিয়ন ডলার দাবি করতেন।

জেসমিন বলেন, ‘আমি আমার কুমারিত্ব বিক্রি করতে পেরে খুশি এবং ইতিমধ্যেই ক্রেতার সঙ্গে মিলিতও হয়েছি। শুরুতে একটু নার্ভাস ছিলাম কিন্তু পরে ওকে সত্যিই পছন্দ হয়েছে। ও প্রকৃত ভদ্রলোক ছিল এবং আমার খুব যত্ন নিয়েছে। আমি খুঁটিনাটি বর্ণনা করতে চাইনি। কিন্তু এটুকু বলতে পারি আমরা আবার ডেট করব।’

নিজের কুমারিত্ব নিলামে তোলা জেসমিন

জেসমিন আরো বলেন, ‘এটা এখনো প্রেমের কথা বলার পর্যায়ে যায়নি। আমরা একে অপরকে পছন্দ করি এবং ভবিষ্যতে কী হবে দেখা যাবে। আমি খুশি যে যিনি আমার কুমারিত্ব কিনেছেন, তাকে আমার পছন্দ হয়েছে। উনি বুদ্ধিমান, সফল, এবং আমি বয়স্ক পুরুষদের পছন্দ করি। হয়তো আমরা একসঙ্গে বিশ্ব ভ্রমণ করব।’

সিন্ডারেলা এস্কর্টস দাবি করেছে, তারা ডজন ডজন কুমারি মেয়ে ক্ষমতাধর ক্রেতাদের কাছে বিক্রি করে। এর মধ্যে হলিউডের প্রথম সারির অভিনেত্রীরাও রয়েছে।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, এখন পর্যন্ত সবচেয়ে বেশি দাম পাওয়া গেছে জিসেল নামে এক আমেরিকান তরুণীর জন্য। আবুধাবির এক ব্যবসায়ী ২৫ লাখ ইউরো দেন তার জন্য।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here