বিয়েতে বা কোনো অনুষ্ঠানে বলিউড সেলিব্রেটিদের ডাকতে চান? পারিশ্রমিকের ব্যাপারে ধারণা আছে তো? গেস্ট অ্যাপিয়ারেন্স হোক বা কোনও স্পেশাল পারফরম্যান্স— যদি আপনার বাজেট একটু বেশি থাকে তা হলে দেখে নিন কোন তারকার ফি কত।

দীপিকা পাডুকোন: বলিউডের সর্বোচ্চ আয়ের তালিকায় পড়েন এই অভিনেত্রী। রূপালী পর্দা থেকে পেজ-থ্রি গসিপ— দীপিকার উপস্থিতি একটা অন্য মাত্রা যোগ করে। বিয়ের অনুষ্ঠান হোক বা যে কোনও স্পেশাল পারফরম্যান্স, গ্ল্যামারাস এই নায়িকার দর্শন পেতে খরচ করতে হবে এক কোটি রুপি।

রনবীর কাপুর: চকোলেট বয় ইমেজ থেকে বেরিয়ে এসে নিজের অভিনয় দক্ষতাকে বারে বারেই প্রমাণ করেছেন রনবীর। যে কোনও চরিত্রেই তিনি সমান সাবলীল। বলিউডে তার পারিশ্রমিকও তাই আকাশছোঁয়া। স্পেশাল পারফরম্যান্সের জন্য রনবীরের ফি প্রায় আড়াই কোটি টাকা।

কারিনা কাপুর খান: কথায় বলে কারিনা নাকি নিজেই খবর তৈরি করেন। ফ্যাশন আইকন কারিনার স্টাইল স্টেটমেন্ট ফলো করে গোটা জেন ওয়াই। যদি মনে করেন আপনার বিয়ের অনুষ্ঠানে এই নায়িকাকে আমন্ত্রণ জানাবেন, তা হলে খরচ করতে হবে ৬০ লক্ষ রুপি। এরপর পারফরম্যান্সের জন্য লাগবে একস্ট্রা ফি।

প্রিয়াঙ্কা চোপড়া: বলিউডে বরাবরই সর্বোচ্চ আয়ের তালিকায় প্রথম সারিতেই ছিলেন প্রিোঙ্কা। বলিউডের গণ্ডি পেরিয়ে তিনি এখন হলিউড কাঁপাচ্ছেন। সেলিব্রিটি বিয়ে থেকে স্পেশাল পারফরম্যান্স, ‘পিগি চপস’ এর জন্য পারিশ্রমিক একটু বেশিই পড়বে। প্রায় আড়াই কোটি রুপির কাছাকাছি।

অক্ষয় কুমার: বলিউডের খিলাড়িকে বিয়েতে ডাকতে চান? মানিব্যাগ শক্ত করে আঁকড়ে ধরুন। শুধু অতিথি হিসেবে কোনও অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য অক্ষয় নেন দেড় কোটি টাকা। আর যদি স্পেশাল পারফরম্যান্স চান তাহলে খরচ করতে হবে আড়াই কোটি রুপি।

ক্যাটরিনা কাইফ: আইটেম নম্বর হোক বা স্পেশাল পারফরম্যান্স পর্দায় ক্যাটরিনার উপস্থিতি একটা আলাদা ফ্লেভার যোগ করে। এই নায়িকার পারিশ্রমিকও অনেক বেশি। শুধুমাত্র গেস্ট অ্যাপিয়ারেন্সের জন্য ক্যাটরিনা নেন ১ কোটি রুপি। আর স্পেশাল পারফরম্যান্সের জন্য পারিশ্রমিক আড়াই কোটি টাকার কাছাকাছি।

রনবীর সিং: স্পেশাল পারফরম্যান্সের জন্য রনবীরের পারিশ্রমিক ১ কোটি রুপি। তবে পারফরম্যান্সের সঙ্গে তাল মিলিয়ে পারিশ্রমিকের অঙ্কও বদলাতে পারে।

সালমান খান: বলিউডের ভাইজানকে নিমন্ত্রণ জানাতে চান? বিয়ে হোক বা স্পেশাল পারফরম্যান্স, সালমানের পারিশ্রমিক দেড় থেকে দু’কোটি রুপি।

হৃতিক রোশন: হৃতিককে বিয়েতে ডাকতে চান? পারিশ্রমিক কত জানেন তো? যদি চান আপনার অনুষ্ঠানে হৃতিক সামান্য ডান্স স্টেপ দেখাবেন, তাহলে কিন্তু খরচ করতে হবে আড়াই কোটি টাকা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here