দীর্ঘ চার বছর খোলামেলা প্রেমের পর গত বছরের শেষ দিকে অনেকটা গোপনেই বিয়ের পিঁড়িতে বসেন কোহলি-আনুশকা। আর বিয়ের পর স্ত্রী আনুশকা শর্মার প্রথম জন্মদিন। তাই কোনো কিছুরই কমতি রাখেননি বিরাট কোহলি।

দিনটাকে আরও আকর্ষণীয় করতে শেষে ভালো একটা সুযোগও পেয়েছিলেন ভারতীয় অধিনায়ক। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে জয় তুলে নিয়ে উপহারের তালিকায় যোগ করা। মাঠে বসেই যা দেখে অভিভূত আনুশকাও। এতটাই যে, স্বামীকে ধন্যবাদ জানিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্টই করে ফেললেন। আর সেখানে নিজের ভালোবাসাকে ধন্যবাদও জানিয়েছেন আনুশকা।

দিনটা অবশ্য কোহলি শুরু করেছিলেন স্ত্রী আনুশকাকে কেক খাইয়ে। সঙ্গে ছিল রোমান্টিক শুভেচ্ছা বার্তা। আর দিন শেষে ম্যাচ জয়। ম্যাচ শেষে একসঙ্গে ডিনার ও হলে গিয়ে ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ দেখাসহ আরও অনেক বিশেষ ব্যবস্থাই স্ত্রীর জন্য তৈরি রেখেছিলেন কোহলি।

এর আগের ২৯টি জন্মদিনে হাজারো স্মৃতি থাকলেও বিয়ের পর আনুশকার প্রথম জন্মদিন যেন সবকিছুকেই ছাড়িয়ে গেছে। সব মিলিয়ে বিশেষ জন্মদিনই ছিল এটা তার জন্য। তাই তো স্বামী কোহলিকেও বিশেষ ধন্যবাদ জানিয়েছেন বলিউড অভিনেত্রী। ধন্যবাদ জানিয়ে নিজেদের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন আনুশকা।

ছবিতে দেখা যায়, কোহলি-আনুশকার পেছনের টেবিলে জন্মদিনের কেকসহ রয়েছে একগুচ্ছ গোলাপ। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘পৃথিবীর সবচেয়ে সেরা, দয়ালু ও সাহসী মানুষটার সঙ্গে সেরা জন্মদিন। দিনটাকে এতটা বিশেষ করে তোলার জন্য ভালোবাসা তোমায় ধন্যবাদ।’

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here