২০০৭ সালে ‘ওম শান্তি ওম‘ ছবি দিয়ে বলিউডে পা রাখেন দীপিকা পাড়ুকোন। সেই থেকে এখন অবধি বড়পর্দায় দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। শুধু বলিউড নয় হলিউডের ছবিতেও দেখা গেছে তাকে।

দীপিকা প্রমাণ করেছেন, কোনো গডফাদার ছাড়াও বলিউডে সাফল্য পাওয়া যায়। বলিউডে আসার পর দীপিকার প্রথমে রণবীর কাপূরের সঙ্গে সম্পর্ক ছিল।

সম্প্রতি বেশ কয়েকবছর ধরেই রণবীর সিং এর সঙ্গে প্রেম করছেন তিনি। গুজব শোনা যাচ্ছে এই বছরে শেষে নাকি বিয়ের পিঁড়িতেও বসবেন তারা।

তবে রণবীর কাপূর আর রণবীর সিং ছাড়াও বেশ কয়েকজন পুরুষ এসেছে দীপিকার জীবনে। আসুন দেখে নিন তাদের পরিচয়-

১) নীহার পান্ডা : নীহার আর দীপিকার আলাপ মডেলিং করতে গিয়ে। সেই সময় কেউ তাদের চিনত না। তবে দীপিকা আর নীহারের সম্পর্ক ক্ষণস্থায়ী ছিল। টপ মডেল হওয়ার পর দীপিকা বলিউডে পা রাখেন। নীহারের সঙ্গে তার বহু আগেই সম্পর্ক শেষ হয়ে যায় তার। সেই সময় নীহার আরো একজন অভিনেত্রী/মডেল গৌহর খানের সঙ্গে প্রেম করেন। কিন্তু সেই সম্পর্কও ভেঙে যায়। সম্প্রতি একটা সাক্ষাৎকারে নীহরের কাছে জানতে চাওয়া হয় ওঁকে সব সময়ই দীপিকার ‘এক্স‘ বলে সম্বোধন করা হয়‚ এতে তার কেমন লাগে। উত্তরে উনি বলেন ‘এতে বোধহয় আমার রাগ করা উচিত। কিন্তু আমার কিছুই মনে হয় না। এমনকি আমার প্রথম ছবির প্রেস নোটেও আমাকে দীপিকার এক্স বয়ফ্রেন্ড বলে সম্বোধন করা হয়েছে। আমার এতে কিছু করার নেই। ‘

২) উপেন প্যাটেল : নীহারের পর উপেন আসেন দীপিকার জীবনে। উপেন ও দীপিকার সঙ্গে মডেলিং করতেন। হঠাৎ করেই উপেনের জন্য বিভিন্ন এজেন্সি থেকে মডেলিং এর সুযোগ আসতে লাগলো। এইসব দেখেই হয়তো দীপিকা নীহারের সঙ্গে ব্রেক আপ করে উপেনের সঙ্গে সম্পর্ক তৈরি করেন। উপেন দীপিকাকে সেই সময়কার বহু টপ অ্যাড মেকারদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন।

৩) যুবরাজ সিং : গুজব শোনা যায় কিছুদিনের জন্য নাকি মহেন্দ্র সিং ধোনির সঙ্গেও প্রেম করেছেন দীপিকা। আর যুবরাজের কারণেই নাকি ধোনোর সঙ্গে ব্রেক আপ হয়ে যায়। একবার ধোনি আর যুবরাজ একসঙ্গে দীপিকাকে ডিনারেও নিয়ে যান। তবে যুবরাজের সঙ্গে সম্পর্কও খুব বেশিদিন টেকেনি।

৪) সিদ্ধার্থ মাল্য : বিজয় মাল্যের ছেলে সিডের সঙ্গে দীপিকার আলাপ হয় একটা পার্টিতে। এর কয়েকদিনের মধ্যেই দীপিকা আর সিদ্ধার্থকে একসঙ্গে বহু জায়গায় দেখা যায়। আইপিএল ম্যাচ চলাকালীন দীপিকা আর সিডকে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতেও দেখা যায়। দু‘বছর সিদ্ধার্থের সঙ্গে সম্পর্ক ছিল দীপিকার।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here