বহুল আলোচিত ছবি ‘পাপ কাহিনি’র শুটিং শুরু হয়েছে। অভিনেতা-নির্মাতা শাহরিয়ার নাজিম জয় পরিচালিত তৃতীয় এই ছবিটির শুটিং শুরু হয়েছে গতকাল বুধবার সকালে। একঝাঁক অভিনেতা-অভিনেত্রী নিয়ে নির্মাতা জয় উত্তরার একটি শুটিং বাড়িতে ছবির ক্যামেরা ওপেন করেছেন।

প্রথম দিনের দৃশ্যধারণে অংশ নিয়েছেন গুণী অভিনেতা শহীদুজ্জামান সেলিম, মডেল-অভিনেতা ইমন, সোহানা সাবা, বিপাশা কবির, তমা মির্জাসহ অনেকে। তবে শিডিউল না মেলায় প্রথম লটের শুটিং-এ অংশ নিতে পারছেন না এই ছবির নায়ক আনিসুর রহমান মিলন।

ছবির গল্পটি মিডিয়ার দুই সেলিব্রেটি বোনকে নিয়ে। কোনো এক কারণে দুই বোনের এক বোন নিখোঁজ হয়ে যায়। আর এই রহস্য বের করার দায়িত্ব পড়ে ডিবি অফিসারের চরিত্রে অভিনয় করা মিলনের কাঁধে। সেখান থেকেই গল্পটি ভিন্নদিকে মোড় নেয়। একের পর এক রহস্য ভেদ করে এগিয়ে যান মিলন।

জানা গেছে, ছবিতে মিডিয়ার অনেক বিষয় তুলে ধরা হবে। এরই মধ্যে ‘পাপ কাহিনি’ ছবিটি নিয়ে শোবিজে ব্যাপক আলোচনা শুরু হয়েছে। বিশেষ করে সেলিব্রেটি অনুষ্ঠান উপস্থাপনার মাধ্যমে ব্যাপক আলোচনায় আসা জয়ের কাছে দর্শকদের প্রত্যাশার পাল্লা বেশ ভারী।

‘পাপ কাহিনি’ ছবির অভিনেতা-অভনেত্রীদের সঙ্গেও কথা বলে জানা গেছে, তারাও ছবিটি নিয়ে বেশ আশাবাদী। একটি ভালো ছবি উপহার দেয়ার জন্য তাদের দিক থেকে আন্তরিকতার কোনো কমতি থাকবে না বলে জানিয়েছেন একাধিক অভিনয় শিল্পী। বিশেষ করে ছবিটির গল্পের বেশ জোর রয়েছে বলে জানান তারা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here