বলিউড তারকা সোনম কাপুর ও তার দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজা গাঁছাড়া বাঁধতে চলেছেন আগামী ৮ মে। বলিউডতো বটেই ভারতের নানা প্রান্তের বহু গণমাণ্য ব্যক্তিরা অনিল কাপুরের মেয়ের এই বিয়েতে নিমন্ত্রণ পেয়েছেন। কিন্তু যাদের জন্য আজ সোনম বলিউডে বড় তারকা, সেই ভক্তরা নিমন্ত্রণ পেয়েছেন তো?

হয়তো ভক্তদের এই আশ মেটাতে বুধবার অনলাইনে ফাঁস হয়েছে সোনম-আনন্দের মেহেদি-বিয়ে ও বিবাহত্তোর সংবর্ধনার কার্ড। তাতে সবাইকে আমন্ত্রণ জানানো হয়েছে।

মেহেদি অনুষ্ঠানের কার্ড

আগেই শোনা গিয়েছিল, সোনম ও আনন্দ তাদের বিয়েতে কোনো নিমন্ত্রণপত্র ছাপাবেন না। কারণ, এটি তাদের কাছে স্রেফ কাগজের অপচয়। বরং তারা অতিথিদের নিমন্ত্রণের অন্য এক উপায় বেছে নিয়েছেন। মেহদি, বিয়ে ও বিবাহোত্তর সংবর্ধনার জন্য এই জুটি তিনটি ভিন্ন নিমন্ত্রণপত্র তৈরি করেছেন। যার কোনোটিই কাগুজে নয়, বরং ‘ই-ইনভাইটেশন’। আমন্ত্রিত অতিথিদের মোবাইল ও ই-মেইল ঠিকানায় সেই কার্ড পাঠিয়ে দেওয়া হচ্ছে।

বিয়ের কার্ড

নিমন্ত্রণপত্রের থিম প্রকৃতি। হাতে আঁকা এই কার্ডের নকশা কে করেছেন, এখনো তা প্রকাশ হয়নি। তবে কার্ড তিনটির নকশা খুব ছিমছাম ও অভিনব। সবুজাভ কার্ডগুলোতে আঁকা গাছ ও ফুলের ছবি দিয়েই সোনম-আনন্দের বিয়ের অনুষ্ঠানের ধরন ও সময় বোঝা যাচ্ছে। মেহদির কার্ডে শোভা পাচ্ছে ফুলবোঝাই এক কাঠগোলাপ গাছ। আবার বিয়ের কার্ডে হিন্দু বিয়ের অপরিহার্য উদ্ভিদ কলাপাতা।

বিবাহত্তোর সংবর্ধনার কার্ড

জানা গেছে, মুম্বাইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্সের সানটেক্স সিগনেচার আইল্যান্ডে ৭ মে বসবে সোনম-আনন্দের মেহদির আসর। কাপুর ও আহুজা পরিবারের পক্ষ থেকে বিকেল চারটায় অতিথিদের উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে। নিমন্ত্রণপত্রেই জানানো হয়েছে এদিনের ড্রেস কোড সাদা রঙের ঐতিহ্যবাহী উৎসবের পোশাক। পরদিন ৮ মে বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ধর্মীয় রীতিতে বান্দ্রা রকডেল বাংলোতে অনুষ্ঠিত হবে সোনম-আনন্দের বিয়ে। বিয়ের পর অতিথিদের জন্য আছে মধ্যাহ্নভোজের আয়োজন।

একই দিন রাত আটটায় আমন্ত্রণ জানানো হয়েছে বিবাহোত্তর সংবর্ধনার। মুম্বাইয়ের পাঁচ তারকা লীলা হোটেলে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে আসবেন পরিবার ও বলিউডের মানুষজন। সেখানে নাচ–গানের আয়োজন রাখা হয়েছে। তবে বিয়েতে অতিথিদের কাছ থেকে কোনো উপহার চান না সোনম-আনন্দ জুটি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here