শাকিব খান ও কলকাতার নায়িকা শ্রাবন্তী জুটির ‘ভাইজান এলো রে’ ছবিটি আসছে ঈদ-উল-ফিতরে বাংলাদেশে মুক্তির গুঞ্জন শোনা যাচ্ছে। ভারতের এসকে মুভিজের প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন কলকাতার জয়দীপ মুখার্জি।

জানা গেছে, শাকিব খান চাইছেন ভক্তদের জন্য ছবিটি বাংলাদেশে মুক্তি দিতে। কিন্তু এটি ভারতীয় ছবি হওয়াতে ভারতের সঙ্গে বিনিময় চুক্তির (সাফটা) মাধ্যমে ঈদে মুক্তি নিয়ে সংশয় দেখা দিয়েছে। যদি ছবিটি ঈদে মতো বড় উৎসবে মুক্তির সিদ্ধান্ত নেওয়া হয় সেক্ষেত্রে চলচ্চিত্র পরিবার কঠোর আন্দোলনের ডাক দিতে পারে বলে শোনা যাচ্ছে।

এদিকে শাকিব খান নাকি চাইছেন ছবিটি ঈদেই এদেশের প্রেক্ষাগৃহে মুক্তি দিতে। কারণ তার ঈদে মুক্তি প্রতীক্ষিত অন্য দুই ছবি’সুপার হিরো’ এবং ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’র চেয়ে এই ছবিটি বড় আয়োজনে নির্মিত। তাইতো ঈদ উৎসবকে কেন্দ্র করে ভক্তদের মাঝে ছবিটি মুক্তি পেলে তিনিও খুশি হতেম এমন গুঞ্জনও শোনা যায়।

‘ভাইজান এলো রে’ ছবিতে আরও অভিনয় করেছেন রজতাভ দত্ত, বিশ্বনাথ, শান্তিলাল মুখার্জি, দীপা খন্দকার, পায়েল সরকারসহ অনেকে।

তবে সব বাধা পেরিয়ে ছবিটি ঈদে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় কিনা তাই এখন দেখার বিষয়। কারণ দেশীয় ছবির প্রযোজকদের চাওয়া ‘ভাইজান এলো রে’ ঈদে যেন বাংলাদেশে মুক্তি দেওয়া না হয়।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here