পরিবারের খরচ বহন করা থেকে নিজের ব্যবসা শুরু করা, এমন নানা ইচ্ছে রয়েছে তার। তাই নিজের কুমারিত্ব বিক্রি করেন ২০ বছরের তরুণী জেসমিন। প্রেমের শহর প্যারিসে থাকেন তিনি। একটি ভিডিয়ো মেসেজে তিনি তার যৌন জীবনের প্রথম রাতের সত্ত্ব বিক্রি করতে চেয়ে বিজ্ঞাপন দেন। যে ব্যক্তি শেষ পর্যন্ত তার ভার্জিনিটি কেনেন, তার প্রেমেই এখন মশগুল জ্যাসমিন।

ভারতের এই সময়ের প্রতিবেদনে বলা হয়, সিন্ডেরেলা এসকর্ট নামের একটি সংস্থার সাহায্যে নিলামে তোলেন নিজের কুমারিত্ব। লস অ্যাঞ্জেলেসের এক ডিজে দর হাঁকেন ৯ লক্ষ ইউরো। তার আগে এক জার্মান রিয়েল এস্টেট ব্যবসায়ী দর হাঁকেন ৬ লক্ষ উইরো। কিন্তু ১০ লক্ষ পাউন্ড দর দিয়ে নিউ ইয়র্কের এক ওয়াল স্ট্রিট ব্যাঙ্কার শেষ পর্যন্ত কিনে নেন তার প্রথম রাতের সত্ত্ব।

ভিডিয়োতে জেসমিন বলেন, ‘আমার পরিবার অত্যন্ত ধর্ম বিশ্বাসী। তাই ভার্জিনিটি আমার কাছে খুব গুরুতর বিষয় ছিল। ভেবেছিলাম বিয়ের পরই তা তুলে দেব স্বামীর কাছে। কিন্তু আমি অন্য কিছু ভেবেছি। প্যারিসের মতো শহরে থাকতে গেলে অনেক খরচ বহন করতে হয়। তা ছাড়া বিশ্বের বহু দেশ দেখা এবং নিজের ব্যবসা শুরু করার ইচ্ছে রয়েছে। যাতে আমি ভবিষ্যতে আমার পরিবারের পাশে দাঁড়াতে পারি।’

ব্যাঙ্কারকে দেখে যদিও তার প্রেমে পড়েছেন জেসমিন। জানান, প্রথমে নার্ভাস থাকলেও সেই ব্যক্তির অমায়িক ব্যবহার তাকে আশ্বাস দিয়েছে। প্রথম সাক্ষাতেই প্রেমে পড়েছেন তার। ভবিষ্যতে কী রয়েছে তা আপাতত জানা নেই, তবে বিশ্ব ভ্রমণে সেই ব্যক্তির সঙ্গেই বেরোতে চান জেসমিন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here