প্রেম এমন একটা জিনিস যার কাছে কোনো কিছুই বাধা মানে না। জাত-গোত্র ভুলে প্রেমের টানে সুদূর ব্রাজিল থেকে প্রেমিকা ছুটে এসেছেন বাংলাদেশের কোনো এক গ্রামের ছেলের ঘরণী হওয়ার স্বপ্ন নিয়ে। তবে পরকীয়া প্রেম কোনো সমাজই সহজভাবে মেনে নেয় না। অথচ প্রতিনিয়তই এমন অসংখ্য ঘটনা আমাদের চার পাশে ঘটছে।

তেমনি এক ঘটনায় ১৮ বছরের স্বামী সংসার ত্যাগ করে প্রেমিকের হাত ধরে উধাও হয়েছে গৃহবধূ বিলকিস খাতুন (৩৬)। রোববার রাত থেকে তিনি নিখোঁজ রয়েছেন। বিলকিস বড়াইগ্রাম উপজেলার আহম্মেদপুর কৈডিমা গ্রামের আনোয়ারুল হকের স্ত্রী। তাদের সংসারে ১৬ বছর বয়সের একটি মেয়ে রয়েছে।

এ বিষয়টির ব্যাপারে খোঁজ নিলে স্থানীয়রা জানান, প্রায় দুই বছর আগে গুরুদাসপুর উপজেলার বৃ-চাপিলা গ্রামের ছইর উদ্দিনের ছেলে শহিদুল ইসলাম আনোয়ারুলের বাড়ির পাশে দোকান দেয়। দোকানে মালামাল কেনার সূত্র ধরে বিলকিসের সঙ্গে তার পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি জানাজানি হলে এ নিয়ে গ্রামে একাধিকবার সালিশও বসে।

কিন্তু তারা গোপনে সম্পর্ক চালিয়ে যাচ্ছিল। গত রোববার রাতে সবার অগোচরে বিলকিস খাতুন স্বামী-সন্তান ফেলে পরকীয়া প্রেমিক শহিদুল ইসলামের হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছেন।

শুক্রবার রাতে বিলকিসের স্বামী আনোয়ারুল হক বলেন, শহিদুল আমার সাজানো সংসার ভেঙ্গে চুরমার করে দিয়েছে। তারপরও বুঝিয়ে সুঝিয়ে বাড়ি আনার বিভিন্ন জায়গায় খুঁজে ফিরছি, কিন্তু পাচ্ছি না।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here