আমির খানের ‘থ্রি ইডিয়ট’ ছবিটি দেখেন অথচ চতুর রামালিঙ্গমকে চেনেন না এমন মানুষ কমই আছেন। দারুণ এই চরিত্রটি করে ভালোই খ্যাতি পেয়েছেন অভিনেতা অমি বৈদ্য। এবার তিনি অভিনয় করেছেন যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি পরিচালক আসিফ আকবরের একটি ছবিতে।

বিজ্ঞান কল্পকাহিনিভিত্তিক এই সিনেমাটির নাম ‘অ্যাস্ট্র’। সম্প্রতি ছবিটির ট্রেলার প্রকাশ হয়েছে ইউটিউবে। যা এরইমধ্যে সাড়ে তিন হাজারেরও বেশিবার দেখা হয়েছে।
জানা গেছে, ছবিটিতে অমি বৈদ্য ছোট একটি চরিত্রে অভিনয় করেছেন। এছাড়া এর অন্যতম চরিত্রে কাজ করেছেন হলিউড অভিনেতা গ্রে ডেনিয়ালও।

‘অ্যাস্ট্র’ ছবির গল্পটা এক বিলিনিয়রকে নিয়ে। যার ব্যক্তিগত স্পেস গবেষণা কেন্দ্রে ফিরে আসে একটি স্পেস। কিন্তু এতে আসে অন্য গ্রহের ক্ষমতাশালী এক অ্যালিয়ানও।
যে কিনা বিজ্ঞানীকে বলে সে তার সন্তান, যে এসেছে ভিনগ্রহ থেকে। এতে আরও অভিনয় করেছেন মার্শাল হিলটন, কোর্টনি আকবর, ম্যাক্স ওয়াসাসহ বেশ কয়েকজন।

আসিফ আকবর দীর্ঘদিন ধরে যুক্তরাষ্ট্রে আছেন। তিনি লেখাপড়া করেছেন রেডিও ও টেলিভিশন প্রযোজনা নিয়ে। এছাড়া তিনি কলম্বিয়া কলেজ হলিউডে সিনেমা ও টেলিভিশন প্রডাকশন নিয়ে লেখাপড়া করেছেন। আর মডেলিং স্কুল থেকে তিনি গ্রাজুয়েশন করেছেন। এর আগেও তিন বেশ কিছু স্বল্পদৈর্ঘ্য নির্মাণ করেছেন। এছাড়া বাংলাদেশ ও আন্তর্জাতিক বিভিন্ন সিরিজে অভিনয় করেছেন এই নির্মাতা। এমনকি ২০০৭ ও ২০০৮ সালে অস্কারের রেড কার্পেট নিয়ে তিনি সেসময় নিজস্ব অনুষ্ঠান তৈরি করেছেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here