শপিং মলে গেলে মিলবে গার্লফ্রেন্ড। তার সঙ্গে একসঙ্গে ঘোরা, খাওয়াদাওয়া, আড্ডা, সেলফি তোলা— সব সুযোগই পাওয়া যাবে। ক্রেতা টানতে এমনই অফার দিয়েছে দক্ষিণ চিনের হিউয়ান শহরের ভাইটালিটি সিটি নামে একটি শপিং মল।

দ্য সান প্রকাশিত এই খবরে বলা হয়, যারা গার্লফ্রেন্ড হিসাবে থাকবেন, তারা সবাই মডেল। সেখানেই যে কোনও একজনকে পছন্দ করে তার সঙ্গে ঘোরার সুযোগ থাকবে ২০ মিনিটের জন্য। ২০ মিনিটের জন্য গ্রাহকদের চিনা মুদ্রায় ১ আরএমবি ভাড়া দিতে হবে। বাংলাদেশি টাকায় যা ১৩ টাকার একটু বেশি।

ভাড়া নেওয়া গার্লফ্রেন্ডের সঙ্গে ঘোরা, খাওয়াদাওয়া, আড্ডা, সেলফি তোলা— সব সুযোগই পাওয়া যাবে

জানা গেছে, বিশেষ বারকোডের মাধ্যমে এই টাকা দিতে হবে। ২০ মিনিট ঘোরা হয়ে গেলেও ওই মডেলকে আগের জায়গায় এনে ছেড়ে দিতে হবে। যদি কোনও গ্রাহক আরও বেশি সময় ওই মডেলের সঙ্গে কাটাতে চান, তাহলে তাকে অতিরিক্ত ২০ মিনিটের জন্য একই পরিমাণ টাকা দিতে হবে।

তবে মডেলদের গার্লফ্রেন্ড বানানোর জন্য বিশেষ নিয়মকানুনও থাকছে। শপিং মলের বাইরে কোনোভাবেই ওই মডেলদের নিয়ে যাওয়া চলবে না। পাশাপাশি ওই ২০ মিনিট তাদের স্পর্শও করতে পারবেন না।

ইতিমধ্যে ওই শপিং মলটি ওই এলাকায় জনপ্রিয় হয়ে গিয়েছে। সবাই বুঝছেন এটা বিপণন কৌশল। আকর্ষণ বাড়ানোর জন্যই ওই শপিং মল এমন অফার দিচ্ছে। তবে ইতিমধ্যে এমন অফারে হাসি ফুটেছে সেখানকার সিঙ্গলদের মুখে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here