নিঃস্বার্থ ভালোবাসার এক অপূর্ব উদাহরণ জিম্বাবুয়ের জেমি ফক্স–জেনেলি এনলোভুর প্রেমকাহিনী। কুমিরের হামলায় পাত্রী জেনেলি ডান হাত খোয়ালেও তার সুস্থ হয়ে ওঠা পর্যন্ত অপেক্ষা করেছিলেন পাত্র জেমি। তারপর হাসপাতালেই বিয়ে করলেন এই দম্পতি।

জেমি সাংবাদিকদের জানান, বিয়ের কয়েকদিন আগে জিম্বাবুয়ে সফরে গিয়েছিলেন তারা। কিন্তু গত ৩০ এপ্রিল আফ্রিকার অন্যতম দীর্ঘ নদী জাম্বেজিতে নৌকা নিয়ে ঘোরার সময় জেনেলির ওপর কুমির হামলা করে। জেনেলির ডান হাত কনুই থেকে কামড়ে নিয়ে যায় কুমির। মারাত্মক জখম হয় তার বাম হাতও। ঘটনার আকস্মিকতায় স্তব্ধ হয়ে যান জেনেলি।

জেমির আর্তনাদে স্থানীয় বাসিন্দা এবং জঙ্গল কর্তৃপক্ষের লোকজন গিয়ে তাদের উদ্ধার করে জেনেলিকে হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসকরা অনেক চেষ্টা করলেও জেনেলির ডান হাত বাদ দিতে হয়।

বধূবেশে জেনেলি

ওই ঘটনার পাঁচ দিন পর, তাদের বিয়ের জন্য নির্দিষ্ট দিনে, হাসপাতালেই ছোট করে বিয়ের অনুষ্ঠান সারেন জেমি এবং জেনেলি। বিয়ের পরও চিকিৎসা চলছিল জেনেলির।

গত সোমবার তিনি হাসপাতাল থেকে ছাড়া পান। জেমি বললেন, গত বছর ফেব্রুয়ারি মাস থেকে তাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক। জেনেলির দুর্ঘটনার ফলে বিয়ের অনুষ্ঠানস্থল পাল্টে গেলেও এবং উৎসব ছোট হয়ে গেলেও ওই দিনই বিয়ে হওয়ায় তাঁরা খুশি। বিয়ের পর তারা ইংল্যান্ডে থাকতে চান। সেনজ্য জেনেলির ভিসার অপেক্ষা করছেন নব দম্পতি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here