আইপিএলের ফাঁকে নাকি প্রেম করছেন ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ডোয়াইন ব্রাভো। এক ভারতীয় সুন্দরীর সঙ্গে নাকি যত্রতত্র দেখা যাচ্ছে তাকে। বাইশ গজে রান তাড়া করার ফাঁকে এক ভারতীয় সুন্দরীর প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন এই ক্যারিবিয়ান তারকা। তবে পাত্র-পাত্রী কেউই কিন্তু প্রেমের কথা স্বীকার করেননি।

ভারতের গণমাধ্যমগুলো বলছে, সুপার মডেল ও অভিনেত্রী নাতাশা সুরির সঙ্গে বেশ কয়েক বার দেখা গিয়েছে ব্রাভোকে। সম্প্রতি মুম্বাইয়ের একটি কফি শপেও নাতাশা-ব্রাভোকে ক্যামেরাবন্দি করেছেন সাংবাদিকরা।

আইপিএলের উত্তেজনা ছাড়িয়েও নাতাশা-ব্রাভো সম্পর্ক এখন হিট লিস্টে। বেশ কয়েকবার স্টেডিয়ামে বসে চেন্নাই সুপার কিংসের ম্যাচ দেখতেও দেখা গিয়েছে নাতাশাকে। ভাল করে খেলার জন্য সোশ্যাল মিডিয়ায় ব্রাভোকে আগাম অভিনন্দনও জানিয়েছেন নাতাশা।

সুপার মডেল নাতাশা

এছাড়া সম্প্রতি ইনস্টাগ্রামে ব্রাভোর সঙ্গে সেলফি পোস্ট করেছেন নাতাশা। তবে সেখানে ব্রাভোকে ভাল বন্ধু বলেই উল্লেখ করেছেন তিনি।

কে এই নাতাশা সুরি?
২০০৬ সালে ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড খেতাব জেতেন নাতাশা। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতাতেও প্রথম দশের মধ্যে ছিলেন তিনি। মডেলিংয়ের পাশাপাশি অভিনয়েতেও সমান স্বচ্ছন্দ নাতাশা। ২০১৬ সালে ‘কিং লায়ার’ মালয়ালম ছবি দিয়েই অভিনয় জীবনে পা রাখেন। ২০১৮ সালে বলি ছবি ‘ব্যা ব্যা ব্ল্যাক শিপ’-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় তাঁকে। ওয়েব সিরিজ ‘ইনসাইড এজ’-এও অভিনয় করেছেন নাতাশা। খবর আনন্দবাজার পত্রিকার।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here