ময়মনসিংহে জিলা স্কুলের গণিতের শিক্ষক মো. মোবারক মোর্শেদ মিল্কীকে এলোপাতাড়ি কুপিয়েছে ছিনতাইকারী। শুক্রবার (১১ মে) ভোর সাড়ে ৫টার দিকে নগরীর সানকিপাড়া রোড এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয় । কিন্তু তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে পরে ঢাকার পঙ্গু হাসপাতালে স্থানান্তর করার পরামর্শ দেন মমেক হাসপাতালের চিকিৎসকরা । তিনি বর্তমানে পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন।

শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে নগরীর টাউন হল অ্যাড. তারেক স্মৃতি অডিটোরিয়ামে জেলা প্রশাসক আয়োজিত বড় পর্দায় বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ অনুষ্ঠান দেখতে সেখানে যান ওই শিক্ষক। অনুষ্ঠান শেষে ভোরে বাড়ি ফেরার পথে নিজ এলাকায় ছিনতাইকারীরা তার পথরোধ করে। এসময় দুর্বৃত্তরা মোবারক মোর্শেদকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। তার সঙ্গে সাথে থাকা টাকা-পয়সাও ছিনিয়ে নেয়।

কোতুয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) খন্দকার শাকের আহমেদ জানান, সকালে অজ্ঞাত এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here