টালিউডের সুপার হিরোইন শুভশ্রী গাঙ্গুলী এবং তার স্বামী পরিচালক রাজ চক্রবর্তীর জীবনে আরও একটি নাম কিছুদিন আগেও আলোড়ন তুলেছে। কিন্তু গত শুক্রবারই যেন সব অতীত। ওইদিনই পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪পরগনার বাওয়ালি রাজবাড়িতে বসেছিল তাদের বিয়ের আসর।

রাজ-শুভশ্রীর বিয়েতে আত্মীয়-পরিজনের সঙ্গে টলিউডের বিভিন্ন তারকাদের দেখা গেলেও ছিলেন না টালিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি। যিনি কি না, শুভশ্রীর ভালো বন্ধু এবং রাজের সাবেক প্রেমিকা। ওই দিন তাহলে ঠিক কী করছিলেন মিমি?

জানা গেছে, রাজ চক্রবর্তীর সঙ্গে অভিনেত্রী মিমি চক্রবর্তীর সম্পর্কটা ছিল দীর্ঘ। কিন্তু কোনো এক অজানা কারণে ব্রেকআপ হয়ে যায়। আর সেই পুরোনো সম্পর্কটাকে কষ্ট না দিতেই মিমিকে বিয়ের দাওয়াত দেননি রাজ।

তাই পুরোনো প্রেমিকের বিয়ের দিনে নিজেকেই সময় দিলেন মিমি। থাকলেন সোশ্যাল মিডিয়ায়। ওই রাতেই নিজের একটি ছবি পোস্ট করলেন। বিষন্ন মিমি লেখেন, ‘টু মাইসেলফ’। ছবিতে দেখা যাচ্ছে, বাড়ির বারান্দায় বসে বই পড়ছেন তিনি। সামনে চায়ের কাপ ও পানির বোতল। রাজের বিয়ের রাতে মিমির এই হৃদয়বিদারক স্ট্যাটাস বা উদাস ছবির ক্যাপশনে ঝড় উঠলো টালিউডে।

এই ছবিটি নিয়েই শুরু হয়েছে নতুন গসিপ। অনেকে বলছেন, রাজকে ভুলতেই নিজের সঙ্গে সময় কাটাচ্ছেন মিমি। আবার কারও মত, মিমির জীবন থেকে রাজ চ্যাপ্টার ক্লোজ। পুরনো ঘটনা তিনি আর মনে রাখতে চান না। নিজেকে নিয়েই ব্যস্ত থাকতে চান।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here