বলিউড কিংবা হলিউড, কোনটাতেই এখন আর অভিনয় না করলেও কান চলচ্চিত্র উৎসবে ঐশ্বরিয়া রাই বচ্চনের গ্ল্যামার এতোটুকুও কমেনি। রূপকথার রাজকন্যা ‘সিনড্রেলা’র পর এবার এসেছিলেন ‘প্রজাপতি’র বেশে। আর সেই পোশাকটি বানাতে সময় লেগেছে ১২৫ দিন!

সাবেক এই বিশ্বসুন্দরীর ফ্যাশনের একটি বড় দিক হলো, তিনি যে পোশাকই পরেন না কেন, তা বহন করেন প্রচণ্ড আত্মবিশ্বাসের সঙ্গে। তার সম্পর্কে পোশাক ডিজাইনার মাইকেল সিনকোর ভাষ্য, ‘ঐশ্বরিয়ার স্টাইল শুধু সুন্দরই নয়, তার স্টাইলে ক্ষমতায়নেরও প্রকাশ ঘটে।’

কান চলচ্চিত্র উৎসবে ঐশ্বরিয়া যে পোশাকটি পরে এসেছিলেন সেটিরও ডিজাইনার মাইকেল সিনকো। এ নিয়ে দ্বিতীয়বারের মতো তার নকশা করা পোশাক পরে কানের লালগালিচা মাতালেন সাবেক বিশ্বসুন্দরী।

যদিও এবারের পোশাকটি বিখ্যাত ব্র্যান্ড সরাভস্কির এক প্রদর্শনীর জন্য তৈরি করেন সিনকো। কিন্তু ঐশ্বরিয়া তার আগেই নিজের করে নেন। পরে ডিজাইনার পোশাকের প্রতিটি খুঁটিনাটি ঐশ্বরিয়ার সঙ্গে আলাপ করেই তৈরি করেছেন।

অন্য রকম পোশাকটি সরাভস্কি ক্রিস্টাল দিয়ে খচিত। আলট্রা ভায়োলেট, মিডনাইট ব্লু রঙের সম্মিলনে তৈরি এ গাউনে নকশা করা হয়েছে লাল সুতা দিয়ে। রয়েছে ২০ ফুট লম্বা লেজ। আর পুরো গাউন তৈরি করতে সময় লেগেছে ১২৫ দিন!

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here