বিয়ের পরপরই পাকা গৃহিনী হয়ে গেছেন টলিউডের জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলি। বিয়ের পর এখন শ্বশুরবাড়িতে অবস্থান করছেন তিনি। সেখানে নাকি বাঙালি বধূর মতো রান্নাঘরের দায়িত্বও পালন করছেন এই নায়িকা।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, বিয়েতে বাঙালি হিন্দু রীতির সব আচারই পালন করেছেন শুভশ্রী ও তার স্বামী রাজ চক্রবর্তী। নায়িকা হলেও শ্বশুরবাড়িতে শুভশ্রী নতুন বৌ। তাই নব বধূ হিসেবে তাকে কিছু আচার পালন করতে হচ্ছে। আর দশটা হিন্দু সদ্য বিবাহিত বধূর মতো তাই রান্না ঘরে হাজির হয়েছিলেন এই অভিনেত্রী।

ইনস্টাগ্রামে শুভশ্রী ভক্তদের একটি অ্যাকাউন্ট থেকে সম্প্রতি একটি ছবি প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যায়, রান্নায় ব্যস্ত এই অভিনেত্রী।

এর আগে শুভশ্রী নিজেই জানিয়েছিলেন, বিয়ের পর সংসারী হতে চান তিনি। রাজের পরিবারের সঙ্গেই থাকতে চান। তবে সিনেমা চালিয়ে যাবেন কি না তা জানা যায়নি।

গত ৬ মার্চ হঠাৎ করেই বাগদান সম্পন্ন করেছিলেন রাজ-শুভশ্রী। এরপর গত ১১ মে ধুমধাম করে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। কলকাতা থেকে কয়েক ঘণ্টা পথ দূরত্বে অবস্থিত প্রায় আড়াইশো বছর পুরোনো বাওয়ালি রাজবাড়ি হেরিটেজ রিসোর্টে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here