যতই ধামাঢোল বাজিয়ে বিয়ে হোক না কেন, ছবি থেকে শুরু করে ভিডিও- সেলিব্রেটিদের সবকিছুই গোপন রাখা হয়। কিন্তু রাজ-শুভশ্রীর বেলায় হয়েছে উল্টো। বাসঘর থেকে শুরু করে রান্নাঘরের কাজ, সবকিছুই ভক্তদের জানাচ্ছেন তারা। একের পর এক ছবির পাশাপাশি প্রকাশ করছেন ভিডিও।

বাঙালি রীতি মেনেই হয়েছে টালিউডের সুপার হিরোইন শুভশ্রী গাঙ্গুলী এবং তার স্বামী পরিচালক রাজ চক্রবর্তীর বিয়েটা। আর বিয়ের পরদিন প্রথা মেনেই শ্বশুরবাড়ির উদ্দেশে রওনা হন কনে। তবে শুধু শুভশ্রীই নয়, তার কোলে দেখা যায় আদরের ‌‌ছেলে জিলাটোকেও। এ সময় চারিদিক থেকে চলে পুষ্প বৃষ্টি। নিজেদের বিয়ের প্রতিটি মুহূর্তকে সুন্দরভাবেই সাজিয়ে তুলেছেন নবদম্পতি।

বিয়ের অনুষ্ঠান শেষে শনিবার সকালেই রাজের বাড়িতে আলতা পায়ে প্রবেশ করেন শুভশ্রী। নববধূকে বরণ করে ঘরে তোলেন বাড়ির সদস্যরা। পরদিন সকালে রাজের রুবির ফ্ল্যাটে হয়ে গেল বৌভাতের অনুষ্ঠান।

বৌভাতের দিন সকালে বাড়ির সবালের পাতে ভাত তুলে দেন নববধূ। এ দিনই প্রথা মেনে শুভশ্রীর ভাত-কাপড়ের দায়িত্ব নেন রাজ। স্ত্রীকে বলেন- আজ থেকে তোমার ভাত, কাপড়, গয়না মেকাআপ সব কিছুরই দায়িত্ব নিলাম। পরে অবশ্য রাজ এটাও বলেন যে, আমার পরিবারের সবাইকে ভালো রাখার দায়িত্বও কিন্তু তোমার।

পরিবারের বড়দের কথায় শুভশ্রীও স্বামী রাজকে প্রণাম করেন। মজা করে শুভশ্রীর পায়েও হাত দিতে যান রাজ। এরই মধ্যে সেই ভিডিও ভাইরাল।

View this post on Instagram

Cutest Couple Forever @subhashreeganguly_real @rajchoco SnR

A post shared by Subhashree Ganguly FC Howrah (@subhashreegangulyfanclubhowrah) on

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here