কলকাতার দুই লাস্যময়ী নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি ও পায়েল সরকারকে ‘বেবি জান’ বলে অভিহীত করেছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। আসলে গতকাল তার নতুন সিনেমা ‘ভাইজান এলো রে’ এর প্রথম গান প্রকাশ হয়েছে ইউটিউবে। সেখানেই শাকিবের বেবি জান রূপে দেখা দিয়েছেন কলকাতার দুই নায়িকা।

নিজের কথায় ‘বেবি জান’ গানটির সুর-সঙ্গীত করেছেন দোলন মৈনাক। কণ্ঠ দিয়েছেন নাকাশ আজিজ ও অন্তরা মিত্র। লন্ডনের সুন্দর লোকেশনে কোরিওগ্রাফি করেছেন রাজেশ খান্না।

ভারতীয় লগ্নির ‘ভাইজান এলো রে’ পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি। এটি জয়দীপ-শাকিব জুটির চতুর্থ সিনেমা। প্রযোজনা করেছে এসকে মুভিজ।

শোনা যাচ্ছে ঈদুল ফিতরে বাংলাদেশ-ভারতে মুক্তি পাবে ‘ভাইজান এলো রে’। প্রথম দিকে বলা হচ্ছিল, এসকে মুভিজের বাংলাদেশি সংস্করণ এসকে ইন্টারন্যাশনালের ব্যানারে মুক্তি পাবে সিনেমাটি। পরে প্রতিবাদের মুখে পিছু হঠে প্রযোজক অশোক ধানুকা জানান, আমদানিকৃত সিনেমা হিসেবে মুক্তি পাবে।

এদিকে সম্প্রতি এক রিটের জবাবে ঈদ ও অন্যান্য উৎসবে যৌথ প্রযোজনা বা আমদানিকৃত সিনেমা মুক্তি না দেওয়ার জন্য আদেশ দিয়েছেন সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি সালমা মাসুদ ও এ কে এম জহিরুল হক।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here