বিশেষ কোনো মেয়েকে খুব পছন্দ করেন? কিন্তু বলে উঠতে পারছেন না? আপনার ক্রাশেরও কি আপনার প্রতি অনুভূতি একই? বুঝবেন কী ভাবে? রইল কিছু টিপস। দেখুন তো ঠিক এই রকমই কিছু হচ্ছে কি না আপনার সঙ্গে?

খুব সাধারণ জোকস বলছেন, কিন্তু মুচকি হেসে সায় দিচ্ছে আপনার গার্লফ্রেন্ড। বুঝতে হবে আপনার প্রতি ইন্টারেস্ট রয়েছে।

আপনার দেখা পেলেই মেয়েটির মধ্যে সামান্য অস্থিরতা লক্ষ্য করেছেন কি? কথা বলছে অন্য কারও সঙ্গে, কিন্তু বার বারই চোখ চলে যাচ্ছে আপনার দিকে। তার মানেই ডাল মে কুছ কালা হ্যায়।

গার্লফ্রেন্ড আপনাকে কতটা পছন্দ করছে?

আপনার সঙ্গে কথা বলার সময় মেয়েটি বার বার নিজের চুল ঠিক করে নিচ্ছে কি? আপনার কথা কি খুব মনোযোগ দিয়ে শুনছে? এমন কিছু হলে ধরেই নিন আপনাকে খুব একটা অপছন্দ করে না।

আপনার সঙ্গে চোখাচোখি হলেই মিষ্টি একটা হাসি দেয় গার্লফ্রেন্ড? তার বডি ল্যাঙ্গুয়েজ দেখে কখনও মনে হয়েছে আপনি ‘হাই’ বললেই সে ‘নার্ভাস’ হয়ে পড়ছে? তা হলে নিশ্চয় কোনও ব্যাপার আছে।

চোখাচোখি হলেই মিষ্টি হাসি দেয় গার্লফ্রেন্ড?

যদি আপনার প্রতি আগ্রহী হয়, তা হলে দেখবেন আপনি সামনে এলেই নিজের ফোন নিয়ে ঘাঁটাঘাঁটি করা বন্ধ করে দিয়েছে। আপনার উপস্থিতিতে তার চলন, বলন সবই পাল্টে গিয়েছে। মেজাজি হলেও তার ব্যবহারে অনেক পরিবর্তন লক্ষ্য করবেন।

অফিস থেকে বাড়ি ফিরবেন? আপনাকে বাড়ি পৌঁছে দেওয়ার জন্য সে নানা বাহানা খুঁজে নেবে। বন্ধুদের সঙ্গে আড্ডায় নানা অছিলায় আপনারই নাম তুলবে। তা হলেই বুঝবেন আপনার প্রতি একটা আলাদাই ভাললাগা রয়েছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here